অভিষপ্তদের প্রতিষ্ঠিত হতে দেওয়া হবে না—এমপি মকবুল

শেয়ার করুন

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি : অভিষপ্তদের প্রতিষ্ঠিত হতে দেওয়া হবে না। ষড়ন্ত্রকারীরা এখনও বিভিন্ন প্রকার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারা বঙ্গবন্ধুসহ তাঁর পরিবারকে নির্মমভাবে হত্যা করেছিল। ইন্ডেমিনিটি বিল পাশ করে তাদের অপরাধের বিচারের পথ দীর্ঘদিন বন্ধ করে রেখেছিল। ভেবেছিল বঙ্গবন্ধু হত্যার বিচার কোনদিন বাংলার মাটিতে হবে না। কিন্তু মহান সৃষ্টিকর্তার অশেষ কৃপায় বঙ্গবন্ধু হত্যাকরীদের বিচারের আওতায় আনা হয়েছে। অবশিষ্টদেরও বিচারের আওতায় আনা হবে। স্বাধীন দেশ দিয়েছে বঙ্গবন্ধু। দেশের উন্নয়নে নির্লসভাবে কাজ করে যাচ্ছেন জননেত্রী শেখ হাসিনা। ডিজিটাল বাংলাদেশ দিয়েছে বঙ্গবন্ধুর দৌহিত্র সজীব ওয়াজেদ জয়। সেই ডিজিটাল সুযোগ নিয়ে ষড়যন্ত্রকারীরা এখনো যড়যন্ত্রে লিপ্ত রয়েছে। সেই ষড়যন্ত্র থেকে আমাদের সবাইকে সতর্ক থাকতে হবে। দেশে রাস্তাঘাট, ব্রীজ, কালভার্ট, ডিজিটাল প্রযুক্তি নির্ভর বাংলাদেশ, বিদ্যুৎ, যোগাযোগ ব্যবস্থা, শিক্ষা, কৃষি, স্বাস্থ্য-চিকিৎসাসহ সকল ক্ষেত্রে অভৌতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। এখনকার দিনে মানুষকে আর না খেয়ে থাকতে হয় না। ভাঙ্গুড়া পৌরসভাকে প্রথম শ্রেণিতে উন্নত করণ করা হয়েছে।
মঙ্গলবার (১৪’ডিসেম্বর) বিকেলে পাবনা-৩ আসনের সংসদ সদস্য ও ভুমি মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মো. মকবুল হোসেন পাবনার ভাঙ্গুড়ায় শহীদ বুদ্ধিজীবী দিবসে শরৎনগর বাজার পৌর আওয়ামীলীগের দলীয় স্থায়ী কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সভাপতিত্ব পৌর আওমীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ওমর ফারুক রানা সভাপতিত্বে বিশেষ অতিথি বক্তব্য দেন পৌর মেয়র ও পৌর আওযামীলীগের সাধারণ সম্পাদক গোলাম হাসনাইন রাসেল, উপজেলা আওয়ামীলীগের সিনিয়ির সহ-সভাপতি মো. জাকির হোসেন ছবি, সাধারণ সম্পাদক আব্দুর রহমান প্রধান, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সাইদুল ইসলাম। অনুষ্ঠানটি সঞ্চালন করেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইমরান হাসান আরিফ।
এ সময় উপস্থিত ছিলেন, সাবেক মেয়র আলহাজ্ব ওসমান গণি, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মো. ফজলার রহমান, প্যানেল মেয়র ও ৩নং ওয়ার্ড কাউন্সিলর মো. বরাত আলী, ১ নং কাউন্সিলর মো. ইমরান হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুল হাসান বিপ্লব, পৌর ছাত্রলীগের সভাপতি প্রভাষক হেলাল উদ্দীন খাঁন, পৌর আওয়ামীলীগ ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতা কর্মীগণ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *