আন্তর্জাতিক নারী দিবসে পাবনায় র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

শেয়ার করুন

পাবনা প্রতিনিধি : আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে পুলিশ উইমেন নেটওয়ার্কের উদ্যোগে পাবনায় র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (০৮’ মার্চ) সকালে জেলা পুলিশ কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুলিশ লাইন্স এএসআই আব্দুল জলিল মিলনায়তনে আলোচনা সভায় অংশ নেন।

পবিত্র কোরআন তেলোয়াত ও জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়। এছাড়াও প্রজেক্টরের মাধ্যমে আন্তর্জাতিক নারী দিবসের বিভিন্ন তথ্য ও ভিডিও চিত্র প্রর্দশন করা হয়।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাসুুদ আলমের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম। এ সময় আলোচনায় অংশগ্রহণ করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ রোকনুজ্জামান খান, বাংলাদেশের মহিলা পরিষদ জেলা শাখার সাধারণ সম্পাদক অ্যাড. কামরুন্নাহার জলি, অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোহম্মদ জিন্নাহ আল মামুন, ওয়াই ডাব্লিও সিএ নাসারী সেক্রেটারী হেনা গোস্বামী, বাঁচাতে চাইয়ের নির্বাহী পরিচালক আব্দুর রব মন্টু প্রমুখ।

বক্তাগণ বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ার প্রত্যয়ে নারীদেরকে সকল স্থানে সমমর্যাদা সৃষ্টির লক্ষে পুরুষদের এগিয়ে আসার আহবান জানান। বিশ^ নারী দিবসের জেলার বিভিন্ন নারী সংগঠনে কর্মরত নারী কর্মীদের সংগ্রামী জীবনের বিভিন্ন সময়ের ঘটে যাওয়া ঘটনার গল্প তুলে ধরেন। অপরদিকে আইন শৃঙ্খলা রক্ষায় নারী পুলিশ সদস্যদের কর্মজীবনের নানা ঘটনার গল্প তুলে ধরা হয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *