রাজশাহী সারাদেশে

কমরেড প্রসাদ রায় ও অধ্যক্ষ আমিরুল ইসলাম কর্মের মধ্যে বেঁচে থাকবেন

পাবনা প্রেসক্লাবের প্রয়াত সদস্য কমরেড প্রসাদ রায় এবং অধ্যক্ষ আমিরুল ইসলাম তাদের কৃতকর্মের মাধ্যমেই মানুষের মধ্যে চীরদিন বেঁচে থাকবেন। তাদের মত কৃতিমান রাজনীতিবিদ এবং সাংবাদিকের এখন বড়ই অভাব। পেশাদারিত্ব এবং মানুষের কল্যাণে তিনি তারা রাজনীতি এবং সাংবাদিকতাকে নিয়োজিত করেছিলেন।
রোববার রাতে পাবনা প্রেসক্লাবের প্রয়াত সদস্য কমরেড প্রসাদ রায় এবং অধ্যক্ষ আমিরুল ইসলাম মৃত্যুবার্ষিকী উপলক্ষে পাবনা প্রেসক্লাব আয়োজিত আলোচনা সভায় বক্তারা এ সব কথা বলেন।
পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমানের সভাপতিত্বে ও সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ইয়াদ আলী মৃধা পাভেলের সঞ্চালনায় স্মরণসভায় স্বাগত বক্তব্য দেন পাবনা প্রেসক্লাব সম্পাদক সৈকত আফরোজ আসাদ। স্মরণসভায় বক্তব্য দেন, পাবনা সংবাদপত্র পরিষদ সভাপতি আব্দুল মতীন খান, পাবনা প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি মীর্জা আজাদ, সহসভাপতি শহীদুর রহমান শহীদ, পাবনা প্রেসক্লাবের সাবেক সম্পাদক উৎপল মির্জা, পাবনা প্রেসক্লাবের সহকারী সাধারণ সম্পাদক তপু আহমেদ, কল্যাণ সম্পাদক সরোয়ার উল্লাস, ক্রীড়া সম্পাদক কলিট থালুকদার, দপ্তর সম্পাদক মশিউর রহমান খান বিপ্লব, পাবনা রির্পোটার্স ইউনিটির সাধারণ সম্পাদক কাজী মাহবুব মোর্শেদ বাবলা, পাবনা প্রেসক্লাব নির্বাহী সদস্য জহুরুল ইসলাম, নির্বাহী সদস্য আব্দুর রশিদ, সদস্য আলহাজ রাজিউর রহমান রুমি প্রমুখ। অনুষ্ঠানের শুরুর আগে মরহুমদের রুহের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *