জেলা মহিলা আ.লীগের প্রতিবাদ ও আলোচনা সভা

শেয়ার করুন

শহর প্রতিনিধি : বাংলাদেশ মহিলা আ.লীগ পাবনা জেলা শাখার উদ্যোগে মহিলা বিষয়ক অধিদপ্তর পাবনা কার্যালয়ের কর্মকর্তা কাণিজ আইরিন জাহান বিরুদ্ধে প্রতিবাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
মঙ্গলবার (০৮ মার্চ) বিকাল সাড়ে ৫টায় পাবনা জেলা আ.লীগ কার্যালয়ে মহিলা আ.লীগ জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি রোকেয়া বেগমের সভাপতিত্বে ও যুগ্ম-সাধারণ সম্পাদক নীহার আফরোজ জলির সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য দেন জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক তৌফিকুর রহমান তৌফিক, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক শাহজান মামুন, মহিলা আ.লীগ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক হাছিনা খাতুন সীমা, সদর থানা আ.লীগের সভাপতি রাশিদা খাতুন, পৌর মহিলা আ.লীগের সভাপতি শামীমা শিরিন ও সাধারণ সম্পাদক শিখা খাতুন প্রমুখ।

বক্তাগণ বলেন, মহিলা বিষয়ক অধিদপ্তর পাবনা কার্যালয়ের কর্মকর্তা কাণিজ আইরিন জাহান একটি দায়িত্বশীল পদ থেকে পাবনা-সিরাজগঞ্জ সংরক্ষিত নারী আসনের সংসদ ও আ. লীগের ত্যাগী, নিবেদিত প্রাণ এবং সর্বজন শ্রদ্ধেয় রাজনীতিবিদ নাদিরা ইয়াসমিন জলি’র বিরুদ্ধে অশোভন আচরণ করেন। এমপি নাদিরা ইয়াসমীন জলি বঙ্গবন্ধু কন্যা দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। আ.লীগের উন্নয়ন কে প্রশ্নবিদ্ধ করতেই কানিজ আইরিন উদ্দেশ্যে প্রণোদিতভাবে এসব ষড়যন্ত্র লিপ্ত হয়েছেন। শুধু তাই নয় কাণিজ আইরিন অফিসে কাজ নিয়ে আসলে বিভিন্ন সময়ে সাধারণ নারীদের সাথেও খারাপ আচরণ করেন। তার বিরুদ্ধে মিটিং দেখিয়ে অফিসের ভূয়া বিল ভাইচার করে অর্থ আত্মসাতের অভিযোগ দীর্ঘদিনের। কাণিজ আইরিনের বিরুদ্ধে বিভাগীয় তদন্তসহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জোড়ালো দাবি জানানো হয় প্রতিবাদ সভায়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *