রাজশাহী সারাদেশে

পাবনার আমিনপুরে আ.লীগের অফিস ভাংচুর

পাবনা প্রতিনিধি \ পাবনার আমিনপুর থানার রানীনগরে আ.লীগের অফিস ভাংচুর করেছে দূর্বৃত্তরা। তারা অফিসের দেয়ালে টানানো জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ছিড়ে ফেলে দেয়। অফিসের ভেতরে থাকা প্রয়োজনীয় আসবাবপত্র ভেঙে অনেক টাকার ক্ষতিসাধন করে। সোমবার (০৮’ ফেব্রুয়ারী) রাত ১০টার দিকে রানীনগর বেলতলায় এ ঘটনা ঘটে। স্থানীয় ও আ.লীগের কর্মিরা জানান তারা এলাকার কল্যাণ নিয়ে আ.লীগের অফিসে আলোচনা করছিল। এমন সময় হঠ্যাৎ বিএনপি সমর্থিত প্রার্থীরা সদলবলে এসে ক্ষিপ্ত হয়ে অফিস ভাংচুর করে। এমনকি তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ছিড়ে ফেলতে দিধাবোধ করে না।

এ ঘটনায় রানীনগরের হাজি মো. মন্তাজ আলীর ছেলে আ.লীগের কর্মি মো. আনোয়ার হোসেন গাজি বাদী হয়ে ১৫জন নামীয় ও অজ্ঞাতনামা ২০/২৫জন কে আসামী করে আমিনপুর থানায় একটি মামলা দায়ের করেন (মামলা নং- ০৭, তারিখ-০৯/০২/২০২১ খ্রি.)।

রানীনগর এলাকার মৃত আয়েন উদ্দিনের ছেলে প্রত্যক্ষদর্শি মো. চাঁদ আলী (৬০) জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে যারা অশালীন ভাষায় গালি-গালাজ করে তারা দেশ ও জাতির শত্রু। এদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা গ্রহন করা দরকার।

রানীনগর এলাকার যুবক মো. রায়হান হোসেন বলেন, এলাকর যুবসমাজ যেখানে দেশ ও দশের উন্নয়ন নিয়ে আলোচনা করে এমন সময় কতিপয় বিএনপি’র দূর্বৃত্তরা আ.লীগের অফিস ভাংচুরসহ বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ছিড়ে ফেলা খুবই ঘৃণ্য কাজ। আমরা এর তীব্র নিন্দা জানাই এবং দোষীদের আইনের আওতায় এনে কঠোর শাস্তিমূলক ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট জোরালো দাবি জানাই।

এই মামলার তদন্ত কর্মকর্তা এসআই মো. মফিজুল ইসলাম ঘটনার সত্যত্যা নিশ্চিত করে জানান, আমরা খবর পাওয়া মাত্র ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে বিপ্লব সরদার (২৪) নামের একজনকে গ্রেফতার করা হয়। অন্যান্যা আসামীদের গ্রেফাতারের চেষ্টা অব্যহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *