রাজশাহী সারাদেশে

পাবনার আমিনপুরে আ.লীগের দলীয় অফিস ভাংচুর আহত ৩

নিজস্ব প্রতিনিধি : পাবনা বেড়া উপজেলার আমিনপুর থানার বাঁধেরহাটে পূর্ব শত্রুতার জেরে আওয়ামীলীগের দুপক্ষের সংঘর্ষের ঘটনায় দলীয় অফিস ভাংচুরসহ কয়েকজন গুরুত আহত হওয়ার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রুপপুর ইউনিয়নের আওয়ামীলীগের দুই গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে পুর্ব শত্রুতার জেরে আতর্কিতভাবে রুপপুর ইউনিয়নের সাধারন সম্পাদক আবুল হোসেন উজ্জল চেয়ারম্যান সমর্থীত রেজাউল, মামুন সিকদার, ফজলু খাঁ, পল্লভ সিকদারসহ আরো ১০ থেকে ১৫ জন প্রতিপক্ষ দেশীও অস্ত্র চাপাতি, রামদা ও বন্দুক নিয়ে ওই ইউনিয়নের ১নং যুগ্ম সাধারন সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী রেজাউল ইসলাম বকুলের লোকজনের উপর হামলা করে। এই ঘটনায় চেয়ারম্যান প্রার্থী বকুলের দলীয় অফিস ভাংচুর ও তার লোকজনকে এলোপাথারী মারধর করে আওয়ামীলীগের প্রতিপক্ষরা। এতে চেয়ারম্যান প্রার্থী বকুলসহ মোল্লা খালেক ও মেহেদি হাসান খোকন গুত্বর আহত হয়। আহতদের প্রথমে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় ১নং যুগ্ম সাধারন সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী বকুলকে বগুড়া সম্মিলিত সামরিক হাসপাতালে রেফার করা হয়।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মোজাম্মেল জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। এ ঘটনায় মেহেদি হাসান খোকন ফকির বাদী হয়ে উজ্জল চেয়ারম্যানসহ ১০ জনকে আসামি করে একটি মামলা দয়ের করেন।মামলা নং-১৮, তারিখ-১৭/০৩/২০২১ খ্রি.। এ মামলায় মোস্তফা নামের একজন আসামীকে আটক করা হয়। ৭ জন জামিনে মুক্ত হয় এবং ২জন পলাতক রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *