রাজশাহী সারাদেশে

পাবনার ঈশ্বরদীতে ট্রাক উল্টে ৩ শ্রমিক নিহত; আহত-৭

মুক্ত চেতনা ডেস্ক : পাবনার ঈশ্বরদী উপজেলার শাহাপুর ইউনিয়নে কলা বোঝাই ট্রাক উল্টে ঘটনাস্থলে ৩ শ্রমিকের মৃত্যু হয়। এই দূর্ঘটনায় গুরুত্বর আহত হয় আরও অন্তত ৭ শ্রমিক।

ঘটনার বিষয়ে স্থানীয় ও জেলা পুলিশের বিশেষ শাখার দায়িত্বরত কর্মকর্তা( ডি আইও ওয়ান) মো. আশরাফুজ্জামান জানান, (১৮ এপ্রিল রবিবার) রাত ১১ টার দিকে জেলার ঈশ্বরদী উপজেলার শাহপুর ইউনিয়নের হুদিপাড়া এলাকা থেকে ট্রাকে কলা নিয়ে নঁওগা জেলার জয়পুর হাট এর উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিলো কলার ব্যাপারী ও শ্রমিকরা। এসময় ট্রাকটি চরগড়গড়ি এলাকায় আসলে বাঁধের রাস্তা প্রচন্ড খারাপ হওয়ার কারণে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে পথের মধ্যে উল্টে যায়। ট্রাকের উপরে থাকা শ্রমিকরা ট্রাকের কলার নিচে চাঁপা পরে ঘটনা স্থলে ৩ জনের মৃত্যু হয়। আহত হয় আরও অন্তত ৭ জন।
নিহতরা হলেন জব্বার প্রামানিক (৬৫) শুকুর আলী (৪৫) ও মতিয়ার রহমান (৫৫)। আহতদের উদ্ধার করে স্থানীয় ঈশ্বরদী ও পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। দূর্ঘটনায় কবলে পরা ট্রাকটির নাম্বার ঢাকা মেট্র- ল ১৪-৬০৭৮। ঘটনার পরে ট্রক চালক পালিয়েছে বলে জানান তিনি। তিনি আরও বলেন, ঘটনা স্থলে রুপপুর ফাঁড়ির দায়িত্বরত পুলিশ মোতায়েন করা হয়েছে। দূর্ঘটনায় মৃত্যুর সংখ্যা আরো বৃদ্ধি পেতে পারে বলেও জানান তিনি। আহতদের পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *