পাবনার ঈশ্বরদীতে মামুন হত্যার ৩ আসামী গ্রেফতার; অস্ত্র ও গুলি উদ্ধার

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : পুলিশের অভিযানে পাবনার ঈশ্বরদীতে আলোচিত রিক্সা চালক মামুন হত্যাকান্ডের প্রধান আসামী আনোয়ার সহ ৩ জনকে গ্রেফতার করা হয়। এ সময় হত্যাকান্ডে ব্যবহৃত একটি বিদেশী পিস্তল ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

পাবনার পুলিশ সুপার মো. আকবর আলী মুন্সী শনিবার (১৪ জানুয়ারি ২০২৩ খ্রি.) বেলা ১১টায় পাবনা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে জানান, গত ৪ জানুয়ারি ২০২৩ খ্রি. রাত সোয়া ৮টার দিকে পাবনার ঈশ্বরদী থানার পশ্চিম টেংরী ঈশ্বরদী-লালপুর সড়কের আলীর মোটর সাইকেল গ্যারেজের সামনে ভুটভুটি এবং পিকআপের দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় পিকআপের গ্লাস ভেঙ্গে যায়। এই গ্লাসের ক্ষতি পূরণ আদায় কে কেন্দ্র করে আলীর গ্যারেজের কর্মচারী পারভেজ, পশ্চিমটেংরী এলাকার রকি, মামুন, সুমন সহ আরো লোকজনের সাথে আসামী আনোয়ার এর শ্যালক সুজনের তর্কাতর্র্কি হয়। পিকআপে থাকা আনোয়ারের শ্যালক সুজন এজাহার নামীয় আসামী আনোয়ার কে ফোন দিয়ে বিষয়টি অবহিত করে। তখন আনোয়ার, ইব্রাহিম, সাকিব সহ আরও ৪/৫ জন আলীর গ্যারেজের সামনে আসে। দুর্ঘটনার ক্ষতি পূরন আদায়কে কেন্দ্র করে উভয় গ্রুপের মধ্যে মারামারি শুরু হলে আনোয়ারের গুলিতে রিক্সা চালক মামুন মারা যায় এবং রকি ও সুমন ছুরিকাঘাতে গুরুত্বর আহত হয়। এই ঘটনায় ঈশ্বরদী থানায় একটি হত্যা মামলা দায়ের হয়। মামলা নং-০৪, তারিখ-০৬/০১/২০২৩ খ্রি.

এ ঘটনায় পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মো. মাসুদ আলমের নেতৃত্বে অতিরিক্ত পুলিশ সুপার (ঈশ্বরদী সার্কেল) বিপ্লব কুমার গোস্বামী, ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ অরবিন্দ সরকার, ওসি (তদন্ত) মো. হাদিউল ইসলাম এবং এসআই সুব্রত কুমার ঘোষ ঈশ্বরদী থানার একটি চৌকস দল আধুনিক তথ্য প্রযুক্তি ও গোপন সংবাদের ভিত্তিতে আরামবাড়িয়ায় অভিযান পরিচালনা করে। অভিযানে অস্ত্র ও গুলিসহ ৩ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো থানা-ঈশ্বরদী থানার গ্রাম-শৈলপাড়া (বার কোয়ার্টার) এলাকার মৃত নুর উদ্দিনের ছেলে আনোয়ার হোসেন (৩৫), একই এলাকার মো. আকরাম হোসেনের ছেলে ইব্রাহিম (২৬) ও শহিদুল ইসলামের ছেলে সাকিবুর ইসলাম সাকিব (১৭)।

এ ঘটনায় আসামী ইব্রাহিম বিজ্ঞ আদালতে দোষ-স্বীকারোক্তি মুলক জবানবন্দি প্রদান করে। আসামী আনোয়ার এর বিরুদ্ধে মারামারি, মাদক ও চুরি সহ একাধিক মামলা রয়েছে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *