পাবনার দাপুনিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে মা-মেয়ের মৃত্যু

শেয়ার করুন

মুক্ত চেতনা ডেস্ক : পাবনা সদর উপজেলার দাপুনিয়া ইউনিয়নের হটোরা গ্রামে বিদ্যুৎস্পৃষ্টে মা ও মেয়ের মৃত্যু হয়। মঙ্গলবার (২০ ডিসেম্বর ২০২২ খ্রি.) সকাল ১০ টার দিকে এ ঘটনা ঘটে।

বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু হলো দাপুনিয়া ইউনিয়নের হটোরা গ্রামের সাবেক ইউপি সদস্য আরব আলী বিশ্বাসের স্ত্রী জাহনারা খাতুন (৫২) ও হেমায়েতপুর ইউনিয়নের শামীম আহমেদের স্ত্রী আলেছা খাতুন (৩৫)। দুজনে সম্পর্কে মা ও মেয়ে।

স্থানীয়রা জানান, সকাল ১০টার দিকে ঘরের তারে ভেজা কাপড় নেড়ে দিতে গিয়ে ছেঁড়া বিদ্যুতের তারের সঙ্গে লেগে প্রথমে মেয়ে আলেছা বিদ্যুৎস্পৃষ্ট হন। মেয়েকে বাঁচাতে গিয়ে মা নিজেও বিদ্যুৎস্পৃষ্ট হন। বিষয়টি বুঝতে পেয়ে পরিবারের সদস্যরা আক্রান্তদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মা- মেয়েকে মৃত ঘোষণা করেন।

সাবেক ইউপি সদস্য আরব আলী বিশ্বাস বলেন, আমার মেয়ে বিকেলে আমাদের বাড়িতে বেড়াতে আসে। সকালে স্ত্রী এবং মেয়ের এমন মৃত্যু আমরা কিছুতেই মেনে নিতে পারছি না।

পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়ে মরদেহ উদ্ধার করে। পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়। এ ঘটনায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *