রাজশাহী সারাদেশে

পাবনার দাশুরিয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত ২ আহত ৩

মুক্ত চেতনা ডেস্ক : পাবনার ঈশ্বরদী উপজেলার দাশুরিয়ায় সড়ক দূর্ঘটনায় ২ মাইক্রোবাস যাত্রী নিহত হয়। আহত হয় চালকসহ আরও অন্তত ৩ জন।

শনিবার (১৩’ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে নয়টার দিকে পাবনা-ঈশ্বরদী মহাসড়কের দাশুড়িয়ার কালিকাপুর পাবনা চিনিকলের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন পাবনা শহরের কুটিপাড়া মহল্লার মৃত হাকিম শেখের ছেলে আব্দুর রউফ শেখ জাহাঙ্গীর (৫৮) ও একই এলাকার মৃত আবুল হোসেন সরকারের ছেলে মনোয়ার হোসেন রঞ্জু (৫৭)। নিহত জাহাঙ্গীর স্বনামধণ্য ব্যবসা প্রতিষ্ঠান রিতা ফটোস্ট্যাট এর সত্ত্বাধিকারী।

পাকশি হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান মনির জানান, শনিবার দিবাগত রাত সাড়ে নয়টার দিকে একটি যাত্রীবাহী মাইক্রোবাস পাবনা থেকে ঈশ্বরদী অভিমূখে যাচ্ছিল। এসময় দাশুড়িয়া চিনিকলের সামনে পাবনা-ঈশ্বরদী মহাসড়কে একটি ট্রাক্টর দাড়িয়ে ছিল। বিপরীত দিক থেকে দ্রæতগতিতে আসা মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পিছন থেকে সজোড়ে ট্রাক্টরটিকে ধাক্কা দেয়। এসময় মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে গেলে মাইক্রোবাসের পাঁচ যাত্রী গুরুতর আহত হয়। খবর পেয়ে পাকশি হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে দুই জনের মৃত্যু হয়। চালকসহ বাঁকী ৩ জন যাত্রীকে পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়। ঘটনার পরপরই কৌশলে ট্রাক্টরের চালক ও হেলপার পালিয়ে যায়।

পাকশি হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান মনির এ তথ্য নিশ্চিত করেছেন। পলাতক ড্রাইভার ও হেলপারকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। ট্রাক্টরটি আটক করে থানায় রাখা হয়েছে। নিহতদের পরিবারের স্বজনদের কোন অভিযোগ না থাকায় দুটি লাশ স্বজনদের কাছে হস্তান্তর করার প্রক্রিয়া চলছে। এঘটনায় অভিযোগ পেলে মামলা নথিভুক্ত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *