রাজশাহী সারাদেশে

পাবনার সাঁথিয়ায় গৃহহীনদের বাড়ি প্রতি ৫৫ হাজার টাকা দাবির অভিযোগ আ.লীগ নেতার বিরুদ্ধে

নিজস্ব প্রতিনিধি : পাবনার সাঁথিয়ায় গৃহহীনদের জন্য প্রধানমন্ত্রীর উপহার বাড়ি প্রাপ্তদের নিকট বাড়ি প্রতি ৫৫ হাজার টাকা দাবি করেছেন করমজা ইউনিয়ন আওয়ামী লীগের সাধানর সম্পাদক আবু দাউদ নান্নু। দাবীকৃত টাকা না দিলে সরকারের বরাদ্দকৃত বাড়ির চাবী কেড়ে নেয়া হবে বলে দরিদ্র পরিবারকে হুমকী দেয়া হচ্ছে।

রোববার (১৮ এপ্রিল) সাঁথিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট দায়েরকৃত এক অভিযোগ সুত্রে জানা গেছে, মুজিবশতবর্ষে প্র্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি করমজা ইউনিয়নের সরদার পাড়ার দরিদ্র মমতাজ বেগম মল্লিকপাড়া প্রকল্পে একটি বাড়ি বরাদ্দ পেয়েছেন। বাড়ি নং ৫ । যা লটারির মাধ্যমে নির্ধারিত হয়। ইতোমধ্যে তার নামে বরাদ্দকৃত বাড়ির চাবীও তাকে বুঝিয়ে দেয়া হয়েছে। কিন্তু করমজা ইউনিয়ন আওয়ামী লীগের সাধানর সম্পাদক আবু দাউদ নান্নু দরিদ্র মমতাজ বেগমের নিকট সরকারীভাবে প্রাপ্ত বাড়িটি বাবদ ৫৫ হাজার টাকা দাবী জানিয়ে হয়রানি করছেন। ইতোমধ্যে নান্নুর স্ত্রী নানা ভয়ভীতি দেখিয়ে মমতাজের কাছ থেকে ৫ হাজার টাকা নিয়েছেন। বাকি ৫০ হাজার টাকা আগামী ৭ দিনের মধ্যে পরিশোধের জন্য হুমকি দিয়েছেন। অসহায় দরিদ্র মমতাজ বেগম এ ব্যাপারে তদন্তপুর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনের নিকট আবেদন করেছেন।

এব্যাপারে সাঁথিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জামাল উদ্দিন জানান, এক সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এক কার্য দিবসের তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। প্রাপ্ত প্রতিবেদন অনুযায়ী প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *