রাজশাহী সারাদেশে

পাবনায় অস্ত্র তৈরির কারখানার সন্ধান ৪টি আগ্নেয়াস্ত্রসহ দুই জন আটক

মুক্ত চেতনা ডেস্ক : পাবনা বেড়া উপজেলার আমিনপুর থানার নাটিয়াবাড়ি এলাকায় অবৈধ অস্ত্র তৈরির কারখানার সন্ধান পেয়েছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে (৮ মার্চ) সোমবার দুপুরে পাবনা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল নাটিয়াবাড়ি এলাকার আলমের বাড়িতে অভিযান পরিচালনা করে অবৈধ অস্ত্র তৈরির কারখানা ও চারটি আগ্নেয়াস্ত্রসহ দুইজনকে আটক করেন।

এ সময় ঘটনা স্থল থেকে অবৈধ অস্ত্র একটি পিস্তল, একটি রিভলবার ও দুইটি দেশী তৈরি শাটার গান অবৈধ অস্ত্র তৈরির বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়।আটককৃতরা হলেন, পাবনা বেড়া উপজেলার রাকশা গ্রামের মৃত মকছেদ আলীর ছেলে আব্দুল্লাহ আল মনসুর মিঠুু(৩৫) ও একই উপজেলার নাটিয়া বাড়ি রাজনারায়নপুর গ্রামের মো. হানিফ কাজীর ছেলে আব্দুল আল ছিয়াম কাজী (২২)।

পাবনা’র অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল বিষটি জেলা পুলিশকে অবহিত করেন। এ তথ্যের ভিক্তিতে পুলিশ সুপার মহিবুল ইসলাম খানের নির্দেশে বেড়া উপজেলার আমিনপুর থানাধীন নাটয়িাবাড়ি এলাকার আলমের বসত বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ওই বাড়ি থেকে চারটি আগ্নেয়াস্ত্র ও অবৈধ অস্ত্র তৈরির বিভিন্ন সরঞ্জামাদিসহ দুইজনকে হাতানাতে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এই অবৈধ অস্ত্র তৈতির বিষয়টি স্বীকার করেছে। আটককৃত দুইজননের বিরুদ্ধে অবৈধ অস্ত্র তৈরির আইনে মামলায় দায়ের প্রস্তুতি চলছে। আগামীকাল আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরণ করা হবে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *