পাবনায় আমাদের কন্ঠ’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

শেয়ার করুন

শহর প্রতিনিধি : পাবনায় জাতীয় দৈনিক আমাদের কন্ঠ’র ১৫ বর্ষে পদার্পণ উপলক্ষে কেক কাটা, আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

বুধবার (০২’ মার্চ) রাতে প্রেসক্লাব গলি রানা শপিং কমপ্লেক্স (তৃতীয় তলা) আমাদের কন্ঠ পাবনা অফিস কার্যালয়ে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইংল্যান্ড সুপ্রিম কোট আইনজীবী সলিসিটর মামুন কাদেরী।

আমাদের কন্ঠ’র পাবনা জেলা প্রতিনিধি জামিল হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন পাবনা ইসলামিয়া কলেজ গভর্নিং বডির সভাপতি ও দৈনিক পাবনার আলো পত্রিকার প্রশাসক ও সম্পাদক মাহফুজ আলী কাদেরী, দৈনিক সিনসা পত্রিকার সম্পাদক এস এম মাহবুব আলম।

এ সময় আরও বক্তব্য দেন লেখক গবেষক ড. মনছুর আলম, কবি ও গল্পকার আমিনুর রহমান খান, এশিয়ান টিভির স্টাফ রিপোর্টার ও দৈনিক পাবনার আলো পত্রিকার সাব-এডিটর শফিক আল কামাল, এপেক্স ক্লাব অব পাবনার সভাপতি এপেক্সিয়ান তাহমিনা খান, জনবাণী পাবনা জেলা প্রতিনিধি মো. মামুন হোসেন প্রমুখ।

বক্তাগণ বলেন, হক গ্রুপের আমাদের কন্ঠ পত্রিকা ইতোমধ্যে পাঠকের কাছে সমাদৃত হয়েছে। আমাদের কন্ঠ বস্তনিষ্ঠ উন্নয়নমূলক সংবাদ পরিবেশনের মধ্যমে দেশ ও জাতির কল্যাণে আরও সামনের দিকে এগিয়ে যাচ্ছে।

শেষে কেক কেটে একে অপরকে খাইয়ে প্রতিষ্ঠবার্ষিকীর আনন্দ উদযাপন করা হয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *