রাজশাহী সারাদেশে

পাবনায় ক্যাব’র কমিটি গঠন ফজলু সভাপতি মাহবুব সম্পাদক নির্বাচিত

নিজস্ব প্রতিনিধি : জাতীয় ভোক্তা অধিকার দিবসে পাবনা’য় কনজুমারস এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) পাবনা জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন ও নির্বাচন সোমবার (১৫’মার্চ) দুপুরে পাবনা চেম্বার অব কমার্স মিলনায়তনে অনুষ্ঠিত হয়। এনটিভি ও সমকালের স্টাফ রির্পোটার এবিএম ফজলুর রহমানকে সভাপতি ও দৈনিক সিনসা পত্রিকার সম্পাদক এসএম মাহবুব আলমকে সাধারণ সম্পাদক করে আগামী দুই বছরের জন্য ২১ সদস্য বিশিষ্ট ক্যাবের পাবনা জেলা কমিটি নির্বাচিত হয়।

কমিটির অন্যান্যদের মধ্যে রয়েছেন, সহ-সভাপতি রানা গ্রুপের চেয়ারম্যান রুহুল আমিন বিশ্বাস রানা ও পাইওনিয়র স্কুল কলেজের অধ্যক্ষ জেবুন্নেচ্ছা ববিন, যুগ্ম সাধারণ সম্পাদক এশিয়ান টিভি ও বাংলাদেশ নিউজের পাবনা জেলা প্রতিনিধি শফিক আল কামাল ও অ্যাডভোকেট জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক কবি ও প্রাবন্ধিক ড. মনছুর আলম, দফতর সম্পাদক রাসার নির্বাহী পরিচালক মনোয়ারা পারভীন, প্রচার সম্পাদক দৈনিক বিবৃতির নির্বাহী সম্পাদক কাজী মাহবুব মোর্শেদ বাবলা, মহিলা বিষয়ক সম্পাদক শহীদ আহম্মদ রফিক বাালিক উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক হেলেনা খাতুন, অর্থ সম্পাদক আনন্দ টিভির জেলা প্রতিনিধি সেলিম মোর্শেদ মিয়া রানা, কার্য নির্বাহী সদস্যরা হলেন পাবনা সংবাদপত্র পরিষদ সভাপতি ও দৈনিক জোড় বাংলা সম্পাদক আব্দুল মতীন খান, প্রাথমিক শিক্ষা অধিদফতরের সাবেক মহাপরিচালক বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজসেবক একে মির্জা শহিদুল ইসলাম, কৃষকনেতা হাবিবুর রহমান হাবিব, শহীদ সাধন সঙ্গীত মহাবিদ্যালয় অধ্যক্ষ মনিরা পারভীন, বাংলাদেশ বেতার জেলা প্রতিনিধি সুশিল তরফদার, প্রথম আলো প্রতিনিধি সরোয়ার মোর্শেদ উল্লাস, ওয়াইডাব্লিওসিএ সেক্রেটারী হেনা গোস্বামী, ওসাকা’র পরিচালক মাজহারুল ইসলাম, বাংলাদেশ মহিলা পরিষদ জেলা শাখা’র সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কামরুন্নাহার জলি এবং দৈনিক দেশবাংলার জেলা প্রতিনিধি মাহবুবা কাজল।

পাবনার অতিরিক্ত জেলা প্রশাসক (উপ-সচিব) মোখলেছুর রহমান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন। অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন পাবনা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী আতিয়ুর রহমান। অনুুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অধ্যক্ষ মাহাতাব উদ্দিন বিশ্বাস, সহকারী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সাঈদা শবনম, সমাজ সেবার প্রবেশন অফিসার পল্লব ইবনে শায়েখ ও সামছুলহুদা ডিগ্রী কলেজের অধ্যক্ষ এনামুল হক চৌধুরী টগর প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *