পাবনায় টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ শিক্ষার্থীদের মানববন্ধন

শেয়ার করুন

পাবনা প্রতিনিধি : সেশনজট নিরসন ও দ্রুত পরিক্ষাগ্রহনসহ ৫ দফা দাবিতে পাবনায় টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের শিক্ষার্থীরা বুধবার (২৬ জানুয়ারি) দুপুরে শহরের প্রধান সড়করে প্রেস ক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করে।

মানববন্ধনে শিক্ষার্থীরা বলেন, পাবনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ এর সাধারণ শিক্ষার্থীরা সহ বুটেক্সের অধিভুক্ত ৭টি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের শিক্ষার্থীদের স¤প্রতি করোনা পরিস্থিতির জন্য শিক্ষাজীবন থেকে অতি মূল্যবান প্রায় ১ টি বছর বিনষ্ট হয়ে গেছে। আরও একটি বছর শেষ হওয়ার পথে। যেখানে দেশের অন্য সকল বিশ্ববিদ্যালয় তাদের সেশনজট নিরসন দ্রæত সময়ে পরিক্ষা সম্পন্ন করেছে, একাধিক সেমিস্টার এক্সাম এর রুটিন প্রকাশ করেছে, সেখানে আমাদের বুটেক্স অধিভুক্ত টেক্সটাইল কলেজ গুলোর অনলাইন এ সম্পন্নকৃত সেমিস্টার গত ৫ মাসে করোনা পরিস্থিতি স্বাভাবিক থাকা সত্তে¡ও শেষ হয়নি। একাডেমিক বিষয়ে আমাদের শিক্ষাজীবনকে আরও সংকীর্ণ করছে এমতাবস্থায় আমরা বুটিক অধিভুক্ত সকল টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ সম্মিলিত ভাবে মানববন্ধন এবং অবস্থান কর্মসূচি পালন করছি।

ভুক্তভোগী শিক্ষার্থীর আরও বলেন, আমাদের ৫ দফা দাবির ভিত্তিতে আগামী এক সপ্তাহের মধ্যে (০২/০২/ ২০২২ খি:) অফিসিয়াল মিটিং করে এজেন্ডা ও মিটিং পরবর্তী কার্যকর পদক্ষেপসমূহ স্মারক নংসহ বিজ্ঞপ্তি আকারে দ্রুত DOT এর ওয়েবসাইটে প্রকাশিত করতে হবে অন্যথায় বুটেক্স অধিভুক্ত ৭টি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের শিক্ষার্থীরা তীব্র আন্দোলন গড়ে তুলবে। সেই সাথে শিক্ষার্থীরা দাবি আদায় না হওয়া পর্যন্ত সকল অনলাইন ক্লাস পরীক্ষা বর্জন করবে বলে ঘোষণা দেয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *