রাজশাহী সারাদেশে

পাবনায় ডিবি পুলিশের অভিযানে অস্ত্র ও গুলি উদ্ধার; যৌন উত্তেজক মালামাল জব্দ; দুই যুবলীগ নেতা আটক

মুক্ত চেতনা ডেস্ক : পাবনায় ডিবি পুলিশেল বিশেষ অভিযানে শহরের ছোট শালগাড়িয়া মহল্লায় অভিযান চালিয়ে এলাকার শীর্ষ সন্ত্রাসী জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মো. আজমল শেখ (৩৫) ওরফে (কসাই আজমলকে) অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করা হয়। এ সময় একই স্থানে আরো একটি কারখানারয় অভিযান চালিয়ে বিপুল পরিমাপন বিভিন্ন কম্পানির নামে প্রস্তুতকৃত যৌন উত্তেজক ফ্রুট সিরাপ জব্ধ করা হয়।এ ঘটনায় কারখানার মালিক জেলা যুবলীগের আহবায়ক কমিটির আরেক সদস্য মো. রাজ আহম্মেদ রনি (৪০) কে আটক করা হয়।

বুধবার (২৮ এপ্রিল) রাতে গোপন সংবাদের ভিত্তিতে একই সাথে এই অভিযান দুটি পরিচালনা করেন জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি চৌকস দল। বৃহস্পতিবার (২৯ এপ্রিল ) সকাল সাড়ে ১১ টার দিকে জেলা পুলিশ সুপার কার্যালয়ে (ডিবি অফিস চত্বরে) রাতের অভিযানের বিষয়ে গণমাধ্যমকর্মীদের সামনে অভিযানের তথ্য তুলে ধরেন পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বিপিএম। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পৌর এলাকার ছোট শালগাড়িয়া মহল্লায় অস্ত্র উদ্ধারের জন্য অভিযান পরিচালনা করে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের একটি দল। সেখানে গিয়ে হাতে নামে এলাকার শীর্ষ সন্ত্রাসী মৃত, আকু কশাই এর ছেলে হত্যাসহ একাধিক মামলার আসামী মো. আজমল শেখকে আটক করে। এ সময় তার নিকট হতে একটি বিদেশী পিস্তল ও সাত রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়। একই স্থানে অপর অভিযানে আরো একটি অবৈধ যৌন উত্তেজক সিরাপ কারখানার সন্ধান পায় ডিবি পুলিশ। সেখানে অভিযান করে বিপুল পরিমাণ মানবদেহের জন্য ক্ষতিকারক বিভিন্ন কম্পানির নামে ছাপাকৃত ফ্রুট সিরাপ উদ্ধার করা হয়। মৃত-আফজাল হোসেনের ছেলে কম্পানির মালিক মো. রাজ আহম্মেদ রনিকে আটক করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. রোকনুজ্জামান, ডিবি ওসি মো. আব্দুল হান্নান, ডিবি পুলিশ পরিদর্শক জিন্নাত সরকার, ডিআই ওয়ান আফরুজ্জামান প্রমুখ। এই অভিযানের পৃথক দুটি ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক অসিত কুমার ও সাগর কুমার সাহা মামলায় বাদী হয়েছেন বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *