রাজশাহী সারাদেশে

পাবনায় বীরমুক্তিযোদ্ধা মোহাম্মদ ইলিয়াস মারা গেছেন

মুক্ত চেতনা ডেস্ক : পাবনার বিশিষ্ট সমাজসেবক ও বীরমুক্তিযোদ্ধা মোহাম্মদ ইলিয়াস (৭০) করোনায় আক্রান্ত হয়ে শুক্রবার (২৩ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মো. ইলিয়াস পাবনার প্রখ্যাত চিকিৎসক ডা. মো. ইসহাক সাহেবের ছোট ছেলে ও জেলা মুজিববাহিনী প্রধান ও সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা মো. ইকবালের ছোট ভাই। তার মেজ ভাই বীরমুক্তিযোদ্ধা মো ইসমত। ইলিয়াস মৃত্যুকালে স্ত্রী ডাঃ হাসনাত জাহান এবং এক ছেলে এক মেয়ে রেখে গেছেন। শনিবার সকাল ১০ টায় পাবনা জিলা স্কুল মাঠে তার জানাজা নামাজ শেষে আরিফপুর কবরস্থানে দাফন করা হবে। তিনি স্বপরিবারে করোনায় আক্রান্ত হয়েছিলেন। তার পরিবারের অন্য সদস্যরা এখনও ঢাকার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি, পাবনা জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল, সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি, সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন সন্টু, পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি, সেক্টর কমান্ডারস্ ফোরাম মুক্তিযুদ্ধ’৭১ জেলার শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ. স. ম. আব্দুর রহিম পাকন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, পাবনা পৌর মেয়র শরীফ উদ্দিন প্রধান, পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদ, পাবনা সংবাদপত্র পরিষদ সভাপতি আব্দুল মতীন খান, সাধারণ সম্পাদক শহীদুর রহমান শহীদ, পাবনা চেম্বারের সভাপতি মো. সাইফুল আলম স্বপন চৌধুরী, সিনিয়র সভাপতি আলী মতুর্জা বিশ্বাস সনি, ক্যাব পাবনা জেলা শাখার সহসভাপতি অধ্যক্ষ জেবুন্ন্চ্ছো ববিন, সাধারণ সম্পাদক এস এম মাহবুব আলম, যুগ্ম সম্পাদক শফিক আল কামাল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *