রাজশাহী সারাদেশে

পাবনায় ডিবি পুলিশের অভিযানে দুই লক্ষ টাকা জরিমানা, কোম্পানী সিলগালা; আটক ৩

মুক্ত চেতনা ডেস্ক : পাবনায় ডিবি পুলিশ অভিযানে শহরের কৃঞ্চপুরে একটি অবৈধ যৌন উত্তেজক সিরাপ তৈরীর কারখানার সন্ধান পাওয়া যায়। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ওই কারখানা থেকে বিপুল পরিমাণ যৌন উত্তেজক সিরাপ, লজেন্স, বিভিন্ন পণ্য সামগ্রী এবং এসব তৈরীর উপকরণ জব্দ করা হয়। এ সময় ৩জনকে আটক করা হয়।

ডিবি পুলিশের পরিদর্শক (ওসি) আব্দুল হান্নান জানান, শহরের কৃঞ্চপুরে মৃত আক্কাস আলীর ছেলে ইমরুল কায়েস (৪০) দীর্ঘদিন ধরে নিজ বাড়িতে কারখানা স্থাপন করে অবৈধ যৌন উত্তেজক সিরাপ, লজেন্স ও অন্যান্য পণ্য সমগ্রী তৈরী করে আসছিল। এসব অবৈধ যৌন উত্তেজক সিরাপ পাবনা শহরসহ দেশের বিভিন্ন স্থানে অবৈধভাবে বাজারজাত করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম এর নির্দেশনায় ডিবি পুলিশের একটি টিম সোমবার (১৯ এপ্রিল) বিকাল সাড়ে ৩ টার দিকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ইমরুর কায়েস এর ওই কারখানায় অভিযান চালায়। এ সময় ওই কারখানা থেকে বিপুল পরিমাণ যৌন উত্তেজক সিরাপ, লজেন্স এবং এসব তৈরীর উপকরণ জব্দ এবং কারখানা মালিককে ২ লক্ষ টাকা জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট সাইফুল ইসলাম ভ্রাম্যমান আদালত পরিচালনা করে কারখানাটি সিলগালা করে দেন। আটককৃতদের ১৫ দিনের সশ্রম কারাদন্ড এবং জরিমানা অনাদায়ে আরো ১৫ দিনের কারাদন্ডাদেশ প্রদান করা হয়।

এ সময় পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম এবং সদর থানার ওসি নাসিম আহম্মদ উপস্থিত ছিলেন। অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বলেন, জেলা পুলিশের উদ্যোগে শহরকে সব ধরণের মাদক, অপরাধ ও সন্ত্রাসমুক্ত করার কর্মসুচির অংশ হিসেবে এই অভিযান পরিচালনা করা হয় এবং ভবিষ্যতে জনস্বার্থে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *