পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি’র সঙ্গে সাংবাদিকদের মত বিনিময়

শেয়ার করুন

নিজস্ব প্রতিনিধি : পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. হাফিজা খাতুন ও ‍উপ-উপাচার্য ড. এস এম মোস্তফা কামাল খান’র সঙ্গে সাংবাদিকদের এক মত বিনিময় সভা মঙ্গলবার (২৮’জুন) ২০২২ খ্রি. সকালে অনুষ্ঠিত হয়।

মত বিনিময় সভায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. হাফিজা খাতুন বলেন, “আমরা কোনো দূর্নীতি করবো না, কাউকে করতেও দিব না। “তিনি আরও বলেন, “সাংবাদিকরা হলেন সমাজের ওয়াচ ডগ। সাংবাদিকদের সমালোচনা ও লেখনী আমাকে পথ দেখাবে ও আরো সম্মৃদ্ধ করবে। পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শুধু লেখা পড়া নয় বিশ্বের একটি ঐতিহ্যবাহী গবেষণা কেন্দ্র হিসাবে সমাদৃত হবে।

এ সময় পাবনায় কর্মরত সাংবাদিকবৃন্দ মুক্ত আলোচনায় বিভিন্ন বিষয় তুলে ধরেন বক্তব্য দেন। সাংবাদিকবৃন্দ বিশ্ববিদ্যালয়ের সকল প্রকার ভাল কাজে পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন। দীর্ঘ ৮ বছর পরে এ ধরনের ইতিবাচক মতবিনিময়ের জন্য সাংবাদিকদের পক্ষ থেকে উপাচার্য কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

মতবিনিময় অনুষ্ঠান শেষে উপস্থিত সকল সাংবাদিকদের পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের লোগো মুদ্রিত স্মারক সম্মাননা উপহার প্রদান করেন উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *