ভাঙ্গুড়ায় মসজিদের একশ বছরপূর্তিতে পুরস্কার বিতরণে জেলা পরিষদ চেয়ারম্যান

শেয়ার করুন

মুক্তচেতনা ডেস্ক রির্পোট : পাবনার ভাঙ্গুড়া পাথরঘাটা জামে মসজিদের একশ বছর পূর্তি উপলক্ষ্যে পবিত্র কোরআন তেলোওয়াত ও হামদ-নাথ প্রতিযোগিতা, বাঁশ বেয়ে উপরে ওঠা, পুকুরে পানিতে হাঁস ধরা প্রতিযোগিতা, পুরস্কার বিতরণী এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসব প্রতিযোগিতায় পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ.স. ম. আব্দুর রহিম পাকন। তিনি বলেন সুস্থ শরীর গঠন ও মেধা বিকাশে খেলাধুলার কোন বিকল্প নেই।

শুক্রবার (১৯’ মে-২০২৩ খ্রি.) দিনব্যাপী পাবনা জেলা কৃষক লীগের সহ-সভাপতি এবং ভাঙ্গুড়া পাথরঘাটা ইসলাম ও সমাজ কল্যাণ গবেষণা কেন্দ্র’র প্রধান পৃষ্টপোষক বীর মুক্তিযোদ্ধা আআলহাজ্ব এম মেজবাহুর রহমান রোজ’র সভাপতিত্বে প্রতিযোগিতায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা শরিফুল ইসলাম ও রুহুল কুদ্দুস টুটুল।

প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ। শেষে মসজিদের প্রতিষ্ঠাতা ও দানকারী মরহুম ব্যক্তিদের আত্মার মাগফিরাত কামনাসহ দেশ ও জাতির কল্যাণে দোয়া করেন মসজিদ কমিটির সভাপতি মাও. মোঃ জহুরুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন মোস্তাফিজুর রহমান আরজু, মসজিদ কমিটির সাধারণ সম্পাদক হেদায়েতুল ইসলান, সুধীজন, বিভিন্ন স্কুলের শিক্ষার্থী, অভিভাবক ও স্থানীয়রা।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *