শিক্ষাবিদ মির্জা শহিদুল ইসলাম ছিলেন নির্লোভ পরোপকারী ও নিরহঙ্কারী ব্যক্তি

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : আঞ্জুমান মুফিদুল ইসলাম পাবনা জেলা শাখার কার্যকরী কমিটির সদস্য বিশিষ্ট শিক্ষাবিদ এ কে মির্জা শহিদুল ইসলাম ছিলেন নিরহঙ্কারী ব্যক্তি। নীতি আদর্শ ও সততাই ছিল যার চলার পথের পাথেও। মরহুম শহিদুল ইসলাম শুধু শিক্ষাবিদই ছিলেন না। তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে নিজেকে সম্পৃক্ত করে সমাজের উন্নয়নে ছিলেন নিবেদিত প্রাণ। অন্যর জন্য কিছু করতে পারলে তিনি নিজেকে ধন্য মনে করতেন। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সকাল ৯ টায় আঞ্জুমান মুফিদুল ইসলাম পাবনা শাখার চেয়ারম্যান আলহাজ¦ মোশাররফ হোসেন মোল্লা’র সভাপতিত্বে সংগঠনটির সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় বক্তাগণ এসব কথা বলেন।

শাখার ভাইস-চেয়ারম্যান আলহাজ¦ আবুল মাসুদ লালের সঞ্চালনায় বক্তব্য দেন ভাইস চেয়ারম্যান শফিউল ইসলাম তপন ও আলহাজ¦ সামসুর রহমান মানিক, সাধারণ সম্পাদক আলহাজ¦ আনোয়ারুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক গোলাম রব্বানী দোহা, কোষাধ্যক্ষ আলহাজ¦ হাবিবুর রহমান হাবিব, কার্যনির্বাহী সদস্য সেখ মো. রেজাউল করিম হেনা, এস এম মাহবুব আলম, আলহাজ¦ মঞ্জুরুল হক রুনি, আলহাজ¦ হারুন উর রশিদ, আলহাজ¦ রফিকুল ইসলাম সেলিম প্রমুখ।

আলোচনা শেষে মরহুম এ কে মির্জা শহিদুল ইসলামের রূহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়ার অনুষ্ঠান পরিচালনা করেন শাখার কার্যনির্বাহী সদস্য আলহাজ¦ মাও. ইউনুস আলী খান। দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাখার সদস্যগণ, মরহুমের বড় ছেলে মির্জা গোলাম হাসনায়েন রাসেল, এপেক্স ক্লাব অব পাবনার আইপিপি এ্যাড. তৌফিক ইমাম খান, সেক্রেটারী এন্ড ডিএন এডিটর শফিক আল কামাল, সদস্য সাঈদ উল ইসলাম, সিএনএফ টিভির চেয়ারম্যান খালেদ আহমেদ, শাখার সুপারভাইজার মহিউদ্দিন শাহিন, কর্মকর্তা ও কর্মচারী। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন এ্যাম্বুলেন্স ড্রাইভার কাওছার আহমেদ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *