শুভসংঘ পাবনা জেলা শাখার মহান বিজয় পালন

শেয়ার করুন

সংবাদদাতা : দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের মানবিক সহায়তা সংগঠন কালের কণ্ঠ শুভসংঘ পাবনা জেলা শাখার উদ্যোগে মহান বিজয় পালন করা হয়।

শুক্রবার (১৬ ডিসেম্বর ২০২২ খ্রি.) দিবসটি উপলক্ষে সকাল ১০ টায় পাবনা রফিকুল ইসলাম বকুল স্বাধীনতা চত্বর থেকে কালের কন্ঠ শুভসংঘ পাবনা জেলা শাখার নেতৃত্বে একটি বিজয় র‍্যালী বের হয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে শেষ হয়। এরপর স্বাধীনতার স্মৃতিস্তম্ভ দূর্জয় পাবনায় শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন কালের কন্ঠ শুভসংঘের কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য ও পাবনা জেলা শাখার উপদেষ্টা আলী আকবর মিঞা রাজু, সিনসা সম্পাদক এস. এম. মাহবুব আলম, উপজেলা শাখার সভাপতি ও জেলা শাখার উপদেষ্টা কামরুন্নাহার লুনা, জেলা শাখার উপদেষ্টা আশিকুর রহমান রাসেল, কালের কণ্ঠের পাবনা প্রতিনিধি প্রবীর সাহা, জেলা কমিটির সভাপতি মাহবুবুল আলম ফারুক, পাবনা জেলা কমিটির সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, সহ-সভাপতি বাবলা ওয়াজেদ, সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম রিয়াদ, এ্যাড. খন্দকার মাহবুব আহমেদ রিটন, শিক্ষক সাউদ উল ইসলাম, ওলিভিয়া মুক্তি, সমাজসেবা সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, কবি আজিজা, মতিয়ার রহমান, আবু জাফর, নিয়ামুল হক সরুজ, ক্রীড়া সম্পাদক লাইজু আক্তার, কার্যনির্বাহী সদস্য জান্নাতুল ফেরদৌস এরোমা, তথ্য ও শিক্ষা সম্পাদক ফারহানা আক্তার, জেলা শাখার কার্যনির্বাহী সদস্য পলাশ হোসাইন, রোটারিয়ান ফারুক হোসেন ও উপজেলা শাখার সদস্য প্রমুখ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *