শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে ঈশ্বরদীতে বর্ণাঢ্য র‌্যালি

শেয়ার করুন

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে শুক্রবার (১৯’ আগস্ট) ঈশ্বরদীতে হিন্দু সম্প্রদায়ের ভক্তদের বর্ণাঢ্য র‌্যালি ও মন্দিরে মন্দিরে পূজা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ঈশ্বরদী উপজেলা শাখার উদ্যোগে এই র‌্যালির আয়োজন করা হয়। সকাল সাড়ে ১১টায় শহরের কর্মকারপাড়া মাতৃমন্দির হতে র‌্যালি বের হয়ে পোষ্ট অফিস মোড় প্রদক্ষিণ করে ঠাকুরবাড়ি সত্য নারায়ন মন্দিরে এসে শেষ হয়। র‌্যালীতে ভক্তরা শ্লোগাণ, বর্ণাঢ্য সাজ ও ভগবান শ্রীকৃষ্ণের কীর্ত্তন পরিবেশন করেন।

সকালে মঙ্গল শোভাযাত্রা ও র‌্যালি উদ্বোধন করেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্জ্ব নুরুজ্জামান বিশ্বাস। এ সময় পৌরমেয়র মো. ইছাহক আলী মালিথা, ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি মোস্তাক আহমেদ কিরণসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
পূজা উদযাপন পরিষদের সভাপতি সুনিল চক্রবর্তি, সম্পাদক গণেশ সরকার, সহ-সভাপতি উমা আগারওয়াল, হিন্দু মহাজোটের সাধারণ সম্পাদক ও আমাদের ঈশ্বরদী পত্রিকার সম্পাদক দেবদুলাল রায়, সাংবাদিক গোপাল অধিকারী, পূজা উদযাপন পরিষদ পৌর কমিটির সভাপতি প্রশান্ত কুন্ডু মিলন কর্মকার ও তাপস সাহা র‌্যালীর নেতৃত্ব দেন। এ সময় পূজা উদযাপন পরিষদের রঞ্জিত কর্মকার, রতন সাহা, লসমন রায়, বাবু সাহা, ডলি সাহা, খোকন সাহা, হিন্দু মহাজোটের পৌর শাখার সভাপতি উত্তম সাহা, সম্পাদক সুমন সাহা, রঞ্জৃ ভৌমিক, দীপঙ্কর কুমার, সুবাস সরকার, মিতুল সরকার, সোনা কর্মকার, এ্যাডভোকেট দেবদাস রায়, রমেন্দ্র নাথ কর্মকার বেল্টু, পলান কর্মকার, মাধব কুন্ডু, প্রবীর সরকার, প্রদীপ কর্মকার, তুফান দাস, ছাত্র মহাজোটের সভাপতি সুমন দাস, যুবমহাজোটের প্রচার সম্পাদক সৌরভ কুমার দেবনাথ, সন্তোষ দাসসহ বিভিন্ন মন্দিরের বিপুল সংখ্যক নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

র‌্যালী শেষে ঠাকুরবাড়ি মন্দিরে ভক্তদের জন্য প্রসাদের আয়োজন করা হয়। স্থানীয় বিভিন্ন মন্দির ও এলাকা হতে নারী ও পুরুষ ভক্তরা র‌্যালীতে অংশগ্রহন করে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *