সাঁথিয়ায় দাড়ানো কাভার্ডভ্যানকে ধাক্কা দেওয়ায় ট্রাক চালক ও হেলপার নিহত

শেয়ার করুন

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি : দাড়ানো কাভার্ডভ্যানকে ধাক্কা দেওয়ায় পাবনার সাঁথিয়ার ট্রাকচালক ও হেলপার নিহত হয়েছে। নিহতরা হলো উপজেলার সলদানাচর গ্রামের হাসেম ব্যাপারীর ছেলে ট্রাক চালক শাহাদত হোসেন (৪৫) ও নাগডেমরা গ্রামের মোজাহার আলীর ছেলে ট্রাকের হেলপার ফারুক হোসেন (৪২)।
জানা যায়, বুধবার (২৩ মার্চ) সিমেন্টে বোঝাই একটি কাভার্ডভ্যানের চাকার বিয়ারিং ভেঙ্গে বিকল হয়ে মেহেরপুর সদর উপজেলার মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের পুরাতন দরবেশপুর এলাকায় রাস্তার পাশে পড়ে থাকে। বৃহস্পতিবার (২৪ মার্চ) সকাল সারে ৭ টার দিকে চুয়াডাঙ্গার দিক থেকে বেপরোয়াভাবে ছেড়ে আসা মেহেরপুরগামী ভাই ভাই মোটর্সের একটি ট্রাক (ঢাকা মেট্রো-ড-১৪-৩৭৫২) কাভার্ডভ্যানের পেছনে সজোরে ধাক্কা দিলে ট্রাকটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং ট্রাকের চালক ও হেলপার গুরুতর আহত হয়। খবর পেয়ে মেহেরপুর ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে পরীক্ষা নিরীক্ষার পর কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন।
এ ব্যাপারে স্থানীয় বারাদী পুলিশ ক্যাম্পের উপ-অধিনায়ক (টুআইসি) সহকারী উপ-পরিদর্শক (এসআই) শাখাওয়াত হোসেন জানান, ধারনা করা হচ্ছে ট্রাকের চালক ঘুমন্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন। মরদেহ দুটি মেহেরপুর জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *