সিরিজ বোমা হামলার প্রতিবাদে পাবনায় প্রতিবাদ সভা

শেয়ার করুন

নিজস্ব প্রতিনিধি : দেশব্যাপী একযোগে সিরিজ বোমা হামলার প্রতিবাদে পাবনায় প্রতিবাদ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মঙ্গলবার (১৭ আগস্ট)) দুপুরে পাবনা জেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে এসব কর্মসূচি পালন হয়।

পাবনা জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ভারপাপ্ত সভাপতি রেজাউল রহিম লাল এর সভাপতিত্বে আলোচনা সভায় অংশ গ্রহন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, সাংগাঠনিক সম্পাদক বিজয় ভুষন রায়, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক শাওয়াল বিশ্বাস, উপদেষ্টা লিয়াকত তালুকদার, পৌর আওয়ামী লীগের সভাপতি তসলিম হাসান সুমন, সাধারণ সম্পাদক শাজাহান মামুন, পৌর আওয়ামী লীগ নেতা শরিফুল হক পলাশ, কামরুজ্জামান রকি, মেহেদী হাসান এপ্রিল, সদর উপজেলা আওয়ামী লীগ নেতা শেখ রাসেল আলী মাসুদ, হিরোক হোসেন, জেলা শ্রমিক লীগের সভাপতি ফুরকান আলী, জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক শিবলী সাদিক, ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম প্রমূখ। ২০০৫ খ্রি. সিরিজ বোমা হামনায় নিহত ও আহদের জন্য দোয়া পরিচালনা করেন মাওলানা আব্দুস শাকুর।

প্রতিবাদ সভায় বক্তাগণ বলেন, বিএনপি-জামাতের মদদে জঙ্গিরাষ্ট্র বানানোর জন্য দেশব্যাপী একযোগে বোমা হামলা করা হয়। এখনও এরা দেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত, সবাইকে এদের ব্যাপারে সজাগ থাকতে হবে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *