সেক্টর কমান্ডারস্ ফোরাম ও বঙ্গবন্ধু ফাউন্ডেশনের মহান শহীদ দিবস পালন

শেয়ার করুন

শহর প্রতিনিধি : সেক্টর কমান্ডারস্ ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ এবং বঙ্গবন্ধু ফাউন্ডেশ পাবনা জেলা শাখার যৌথ উদ্যোগে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করা হয়।

এ উপলক্ষ্যে মঙ্গলবার (২১’ ফেব্রুয়ারি ২০২৩ খ্রি.) সকালে সেক্টর কমান্ডারস্ ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ পাবনা জেলা শাখা এবং বঙ্গবন্ধু ফাউন্ডেশ পাবনা জেলা শাখার সভাপতি ও পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ.স.ম. আব্দুর রহিম পাকন এর নেতৃত্বে একটি র‌্যালি পাবনায় কেন্দ্রীয় শহীদ বেদিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন সেক্টর কমান্ডারস্ ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোমিনুর রহমান বরুন, যুগ্ম-সম্পাদক সহকারি অধ্যাপক আশরাফ আলী, যুগ্ম-সম্পাদক লেখক সাংবাদিক শফিক আল কামাল, সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আতিয়ার রহমান সাচ্চু, বীর মুক্তিযোদ্ধা খালেকুজ্জামান নিস্তার, প্রচার সম্পাদক আসাদুজ্জামান খোকন, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. আরেফা খানম শেফালী, গবেষণা ও প্রকাশনা সম্পাদক কৃষ্ণ কুমার ভৌমিক, যুব বিষয়ক সম্পাদক জেবুন্নেছা ববিন, বীর মুক্তিযোদ্ধা শহীদুল্লাহ আহম্মদ বকুল, নির্বাহী সদস্য আব্দুর রাজ্জাক, প্রদীপ কুমার দে ও নাছিমা খন্দকার প্রমুখ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *