রাজশাহী সারাদেশে

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতীয় দিবস উপলক্ষে মুক্তযোদ্ধা সংগঠনের দূর্জয় পাবনায় শ্রদ্ধাঞ্জলি অর্পণ

মুক্ত চেতনা ডেস্ক : স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতীয় দিবস উদ্যাপন উপলক্ষে সেক্টর কমান্ডারস্ ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ ও একাত্তরের মুক্তিযোদ্ধা সংসদ পাবনা জেলা শাখার উদ্যোগে শহীদ স্বরণে নির্মিত দূর্জয় পাবনায় শ্রদ্ধাঞ্জলি অর্পণ, দোয়া ও শপথ বাক্য পাঠ করা হয়।

সেক্টর কমান্ডারস্ ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও পাবনা জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ. স. ম. আব্দুর রহিম পাকন এর নেতৃত্বে একটি র‌্যালি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে দূর্জয় পাবনায় সমবেত হয়। সেখানে শ্রদ্ধাঞ্জলি অর্পণ শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারের শহীদ, জাতীয় চার নেতাসহ সকল শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। একই সাথে তাদের আত্মার মাগফিরাত কামনাসহ দেশ ও জাতির কল্যাণে দোয়া করা হয়। এরপর বাংলাদেশের স্বাধীনতা ও স্বার্বভৌমত্ব রক্ষা, মুক্তিযুদ্ধের চেতনা ও আদর্শ বাস্তবায়ন, অসাম্প্রদায়িক ও গণতান্ত্রিক বাংলাদেশ প্রতিষ্ঠা এবং বঙ্গবন্ধু’র স্বপ্নের সোনার বাংলা বিনির্মানের লক্ষে শপথ বাক্য পাঠ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সেক্টর কমান্ডারস্ ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ পাবনা জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মকবুল হোসেন সন্টু, সেক্টর কমান্ডারস্ ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. মোমিনুর রহমান বরুণ, একাত্তরের মুক্তিযোদ্ধা সংসদ পাবনা সদর উপজেলা শাখার আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আলী জব্বার, সেক্টর কমান্ডারস্ ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ পাবনা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আতিয়ার রহমান সাচ্চু, দপ্তর সম্পাদক লেখক সাংবাদিক শফিক আল কামাল, নির্বাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম ও সদর উপজেলার বীর মুক্তিযোদ্ধা প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *