রাজশাহী সারাদেশে

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতীয় দিবস উপলক্ষে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে আলোচনা সভা অনুষ্ঠিত

মুক্ত চেতনা ডেস্ক : স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতীয় দিবস উদ্যাপন উপলক্ষে শুক্রবার (২৬’মার্চ) রাতে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে এক আলোচনা সভা দোয়া মাহ্ফিলের আয়োজন করা হয়।

হাজার বছরের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তাঁর পরিবারের শহীদ, জাতীয় চার নেতাসহ সকল শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। একই সাথে তাঁদের আত্মার মাগফিরাত কামনাসহ দেশ ও জাতির কল্যাণে দোয়া করা হয়।

টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ইঞ্জিয়ার মো. জমিদার রহমানের সভাপতিত্বে প্রতিষ্ঠানের কনফারেন্স রুমে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন পাবনা জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রেজাউল রহিম লাল। বিশেষ অতিথির বক্তব্য দেন পাবনা জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এ্যাড. আব্দুল আহাদ বাবু , সদর উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ।

স্বাগত বক্তব্য দেন চীফ ইন্সট্রাক্টর শাহ আলম, আনোয়ার রশিদ খান। আহবায়কের দায়িত্ব পালন করেন বাংলার ইন্সট্রাক্টর মো. আলী আকবর মিঞা এবং সঞ্চালনা করেন বাংলার ইন্সট্রাক্টর রতন কুমার রায়। এ সময় আরও উপস্থিত ছিলেন বীর মুক্তযোদ্ধা রেয়াজ, সেচ্ছা-সেবক লীগ জেলা শাখা’র যুগ্ম-সম্পাদক মো. বাবু শেখ প্রমুখ।

অনুষ্ঠানে আরও অংশগ্রহন করেন প্রতিষ্ঠানের চীফ ইন্সট্রাক্টর শ্রীবাস চন্দ্র দেব, বাসুদেব রায়, লিপি রানী সরকার, তারিকুল হাকিম, ইন্সট্রাক্টর হাসানুজ্জামান, রোকেয়া বেগম, ফারহানা খালেদ, আমিরুল ইসলাম, জান্নাতুল ফেরদৌস, নজরুল ইসলাম, রবিউল ইসলাম, জুনিয়র ইন্সট্রাক্টর ফাহমিদা আক্তার, আমিনুল ইসলাম, এরশাদুর রহমান ভূইয়া, মীর মো. আবু জাফর, মিজানুর রহমান, রাশেদুল ইসলাম, আয়েশা সিদ্দিকা, কাফ ইন্সট্রাক্টর আব্দুল ক্দ্দুুস, জাহাঙ্গীর আলম, খন্ডকালীন শিক্ষক নিয়ামুল হক সুরুজ, রওশন আলী, প্রধান অফিস সহকারি আব্দুর রাজ্জাক, হিসাব রক্ষক আলাউদ্দিন ও লাইব্রেরিয়ান লুৎফর রহমান, টি আর রেজাউল হক, আলামিন সজিব সহ সকল কর্মকর্তা-কর্মচারী।

এর আগে এইদিন সকালে শহীদ স্বরণে নির্মিত দূর্জয় পাবনায় টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।

উল্লেখ্য সরকারি নির্দেশনা মোতাবেক স্বাধীনতার সুবর্ণজয়ন্তী জাতীয় দিবস উদ্যাপন উপলক্ষে বর্ণাঢ্য আলোক সজ্জায় রাঙিয়ে তোলেন সমগ্র প্রতিষ্ঠানটি। সেই সাথে ৭ মার্চ থেকে ২৬ মার্চ পর্যন্ত প্রতিষ্ঠানটি বিভিন্ন কর্মসূচি পালন করে আসছে। আমন্ত্রিত অতিথিবৃন্দ আলোক সজ্জায় মুগ্ধ হয়ে অধ্যক্ষসহ প্রতিষ্ঠানের সকলকে আন্তরিক ধন্যবাদ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *