অশ্লীল ভিডিও ছড়ানোর অভিযোগে বগুড়ায় যুবক গ্রেফতার

শেয়ার করুন

মুক্ত চেতনা ডেস্ক : বগুড়ায় স্বামী পরিত্যক্তা এক নারীর সাথে বিয়ের প্রলোভন দিখিয়ে প্রেমের নামে প্রতারণার মাধ্যমে শারীরিক সম্পর্ক স্থাপন এবং গোপন ক্যামেরায় কৌশলে সেই ভিডিও ধারণ করে সোশ্যাল মিডিয়ায় সেটা ছড়িয়ে দেওয়ার অভিযোগে এক যুবক কে গ্রেফতার করা হয়।
৩০ বছর বয়সী ওই নারীর অভিযোগের প্রেক্ষিতে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) বুধবার ভোরে ঢাকার মহাখালী কাঁচাবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে।
গ্রেফতার যুবক হলেন, বগুড়া সদর উপজেলার জয়পুরপাড়া এলাকার হরিশংকর রায়ের ছেলে সুজন কুমার রায় (৩৫)। বুধবার (৬ এপ্রিল) দুপুরে ডিবি পুলিশের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

জেলা গোয়েন্দা শাখার প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, গ্রেফতার সুজন প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করেছেন। প্রায় দুই বছর আগে অভিযোগকারী ওই স্বামী পরিত্যক্তা নারীর সাথে কাপড় ব্যবসার সুবাদে সুজনের পরিচয় হয়। মামলার বাদী ওই নারী শাড়ি ও পাঞ্জাবিতে ব্লক বা ডিজাইনের কাজ করত ও সুজন সেই কাজ করা শাড়ীগুলো মার্কেটে বিক্রি করত। পরিচয়ের প্রায় এক বছর পর উভয়ের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। এর মধ্যে সুজন ওই নারীকে তার বন্ধুর জন্মদিনের দাওয়াতের কথা বলে শহরের চক সূত্রাপুরের একটি বাড়িতে নিয়ে বিবাহের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক স্থাপন করেন। ওই সময় সুজন অন্তরঙ্গ মুহূর্তের গোপনে ভিডিও ধারণ করে রাখে। পরে অভিযোগকারী নারীকে ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন স্থানে বিভিন্ন সময় একাধিকবার শারীরিক সম্পর্ক করতে বাধ্য করে। এক পর্যায়ে তাদের দুজনের সম্পর্কের অবনতি ঘটলে সুজন তার ব্যবহৃত সোশ্যাল মিডিয়ায় নারীর অশ্লীল ভিডিও ছড়িয়ে দেয়।
ডিবি পুলিশ সূত্র আরও জানায়, গ্রেফতার সুজনের জব্দ হওয়া মোবাইল থেকে মামলার এজাহারে উল্লেখ্য ফেসবুক আইডিটি লগ-ইন অবস্থায় পাওয়া যায়। এছাড়া হোয়াটস এ্যাপ, ভাইবার ও উক্ত ফেসবুক আইডি হতে অভিযোগকারীর অশ্লিল ছবি ও ভিডিও ম্যাসেজের মাধ্যমে বিভিন্ন জনের কাছে পাঠানোর তথ্যও পাওয়া গেছে।

জেলা গোয়েন্দা শাখার ইনচার্জ ইন্সপেক্টর সাইহান ওলিউল্লাহ এ বিষয়ে জানান, ভুক্তভোগী সেই নারীর অভিযোগ পাওয়ার সাথে সাথেই জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী বিপিএম এবং অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আলী হায়দার চৌধুরীর সার্বিক দিক-নির্দেশনায় ডিবির অভিযানে অভিযুক্তকে ঢাকা থেকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় স্বামী পরিত্যক্তা ভুক্তভোগী নারী বগুড়া সদর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *