আঞ্জুমান মুফিদুল ইসলামের মাসিক সভা অনুষ্ঠিত

শেয়ার করুন

নিজস্ব প্রতিনিধি : আঞ্জুমান মুফিদুলইসলাম পাবনা জেলা শাখার মাসিক সভা শুক্রবার (২৮ অক্টোবর) সকাল ৯ টায় আঞ্জুমান কমপ্লেক্স ভবনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন শাখার নবাগত চেয়ারম্যান পাবনা সদর উপজেলার চেয়ারম্যান আলহাজ্ব মোশাররফ হোসেন। নবাগত চেয়ারম্যান বলেন, সদ্য প্রয়াত চেয়ারম্যানের স্বপ্ন ছিলো আঞ্জুমানের নিজস্ব কবরস্থান। সেই কবর স্থান নির্মানে তিনি আমার সাথে সবসময় পরামর্শ করতেন। নির্মান কাজ প্রায় শেষের দিকে। ইতোমধ্যে এখানে প্রায় ১০০ বেওয়ারিশ লাশ দাফন করা হয়েছে। গোরস্থানের বাকী কাজ শেষ করার জন্য তিনি সবার সহযোগিতা কামনা করেন। তিনি বলেন আমি আমার সাধ্যমত চেষ্টা করব যাতে আঞ্জুমান পাবনা জেলা শাখার সুনাম অক্ষুন্ন থাকে।

সংঘটনটির জেলা শাখার ভাইস চেয়ারম্যান আলহাজ্ব সামসুর রহমান মানিক’র সঞ্চালনায় বক্তব্য দেন ভাইস চেয়ারম্যান শফিউল ইসলাম তপন, যুগ্ম-সম্পাদক গোলাম রব্বানী দোহা, কোষাধ্যক্ষ আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, কার্যকর কমিটির সদস্য সেখ রেজাউল করিম হেনা, এস এম মাহবুব আলম, মঞ্জুরুল হক রুনি, আলহাজ্ব হারুন উর রশিদ, আলহাজ্ব রফিকুল ইসলাম সেলিম, ডাঃ আমিরুল ইসলাম হেলাল প্রমুখ।

সভায় সদ্য প্রয়াত শাখার চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন মোল্লা, কার্যকরী সদস্য এ কে মীর্জা শহিদুল ইসলাম, সহকারী পরিচালক আলহাজ্ব মোজাহারুল ইসলাম বকুল এবং শাখার প্রতিষ্ঠাতা শফিউর রহমান খান সহ শাখার সকল প্রয়াত সদস্যগণের রূহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত ও দোয়া পরিচালনা করেন শাখার কার্যকরী কমিটির সদস্য আলহাজ্ব মাওলানা মো. ইউনুস আলী খান। এছাড়াও সভায় সদ্য প্রয়াত ৩ জনের স্মরণে স্মরণসভা করার সিদ্ধান্ত গৃহীত হয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *