ঈশ্বরদীতে আলোর পথযাত্রী’র ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

শেয়ার করুন

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : ব্যাপক উৎসাহ উদ্দিপনায় ও বর্নাঢ্য আয়োজনে ঈশ্বরদীতে সেচ্ছাসেবী সংগঠন আলোর পথযাত্রী’র ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। “আসুন নিজে রক্ত দান করি-অন্যদের রক্তদানে উৎসাহিত করি। মানবসেবার ব্রত নিয়ে সামনের পথ চলি” এই প্রতিপাদ্য নিয়ে ১২ ফেব্রুয়ারি (শনিবার) সন্ধ্যা ৭ টায় শহরের ঐতিহ্যবাহী ফুডগার্ডেন পার্টি সেন্টারে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়।

আলোর পথযাত্রী’র প্রতিষ্ঠাতা ও সভাপতি সাংবাদিক খালেদ মাহমুদ সুজনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্য রাখেন সংগঠনের প্রধান উপদেষ্টা ঈশ্বরদী মহিলা কলেজের উপাধ্যাক্ষ জনাব মো. ইসমাইল হোসেন।

আলোর পথযাত্রী’র সাধারন সম্পাদক সাংবাদিক উজ্জল হোসেন প্রধানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অথিতির বক্তব্য রাখেন, উপদেষ্টা বিশিষ্ট নাট্যকার ও সংগঠক জনাব রাসেদুল আওয়াল রিজভি। আমন্ত্রিত অথিতির বক্তব্য রাখেন, ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু, প্রেসক্লাবের সাবেক সভাপতি সিনিয়র সাংবাদিক মোস্তাক আহমেদ কিরণ, সাবেক সভাপতি সিনিয়র সাংবাদিক সাপ্তাহিক জংসনের সম্পাদক এস এম রাজা।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাধারন সম্পাদক প্রভাষক আব্দুল বাতেন, সিনিয়র সাংবাদিক দৈনিক আজকের পত্রিকার প্রতিনিধি খন্দকার মাহবুবুল হক দুদু, সাপ্তাহিক বীর বাংলা’র সম্পাদক ও প্রকাশক ওহিদুজ্জামান টিপু, সময়ের ইতিহাস পত্রিকার সম্পাদক ও প্রকাশক দৈনিক মানবকন্ঠের প্রতিনিধি শেখ মহসিন, সাপ্তাহিক প্রথম সকালে’র সম্পাদক ও প্রকাশক দৈনিক দেশ রুপান্তর প্রতিনিধি মহিদুল ইসলাম, দৈনিক কালের কন্ঠ প্রতিনিধি শেখ মেহেদি হাসান, জিটিভি চ্যানেল প্রতিনিধি নাসিম আহমেদ, মোহনা টিভি প্রতিনিধি হুজ্জাতুল্লাহ হিরা, আজকের দর্পণ প্রতিনিধি হাবিবুর রহমান ও সাংবাদিক জিল্লুর রহমান জীবন প্রমূখ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, সংগঠনের সহ-সভাপতি ইউনুস আলী, মো. শামিম হোসেন, যুগ্ন-সাধারন সম্পাদক মুত্তাকিন হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুস সোবাহান নাহিদ, কোষাধাক্ষ মো. শিহাব সুমন, সমাজকল্যাণ সম্পাদক রাকিবুল ইসলাম রুপম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ও দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার বিশেষ প্রতিনিধি মো. তুহিন হোসেন, নির্বাহী সদস্য সৌরভ কুমার দেবনাথ, ইসাহক দেওয়ান, জাহাঙ্গীর আলম, আওলাদ হোসেন, শুভ ইসলাম, জনি হোসেন, জীবন আহমেদসহ সাধারণ সদস্যবৃন্দ প্রমুখ।

বক্তাগণ বলেন আলোর পথযাত্রী’র বিগত বছরের বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সৃতিচারণ সহ বিষদ আলোচনা করেন এবং আগামী দিনে আলোর পথযাত্রী’র পাশে থেকে সংগঠনের সামাজিক কর্মকান্ডের অংশগ্রহনসহ সর্বাঙ্গিণ সাফল্য করেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *