এক বছর হলো মারা গেছেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল করিম মোল্লা

শেয়ার করুন

মুক্ত চেতনা ডেস্ক : পাবনা সুজানগর উপজেলার দুলাই গ্রামের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা আব্দুল করিম মোল্লা (৬৯) গত বছরের (০৩’ জুলাই) এই দিনে দুুপুর ২টায় ঢাকার মহাখালী কোভিড নিরাময়ক (ডিএনসিসি) হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। মৃত আব্দুল করিম মোল্লা’র ছেলে সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হাসানুজ্জামান সোহাগ তাঁর বাবার রুহের মাগফেরাত কামনা করে সকলের কাছে দোয়া চেয়েছেন।

ঐ সময়ে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং গণপ্রজান্ত্রী বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি, বীর মুক্তিযোদ্ধা আব্দুল করিম মোল্লা’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারে প্রতি সমবেদনা জানিয়েছিলেন। বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক বিবৃতিতে এই শোক বার্তা জানানো হয়েছিল।

এছাড়াও শোকাহত পরিবারে প্রতি সমবেদনা জানিয়েছিলেন ডাক টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তফা জব্বার, রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন এমপি, রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এই এইচ এম খায়রুজ্জামান লিটন, সাবকে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি, পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবীর, এশিয়ান টিভি ও এশিয়ান গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব হারুনুর রশিদ সিআইপি, রেল সচিব সেলিম রেজা এবং সেক্টর কমান্ডারস্ ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ কেন্দ্রীয় নির্বাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা আ. স. ম. আব্দুর রহিম পাকন।

বীর মুক্তিযোদ্ধা আব্দুল করিম মোল্লা পাবনা জেলার বেড়া উপজেলার গণপত দিয়া গ্রামে ১৯৫২ খ্রি. ২৮ নভেম্বর জন্ম গ্রহন করেন। তিনি অত্যান্ত সাদা মনের মানুষ ও পর উপকারী ছিলেন। তিনি বাংলাদেশ রেলওয়ে শ্রমিক লীগ ওপেন লাইন শাখা’র সাবেক সহ-সভাপতি ছিলেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *