এপেক্স ক্লাব অব পাবনার পালাবদল অনুষ্ঠিত

শেয়ার করুন

শহর প্রতিনিধি : সেবা সুনাগরিকত্ব ও সৌহার্দ এই প্রতিপাদ্য অন্তরে লালন করে আন্তর্জাতিক সেচ্ছাসেবী সংগঠন এপেক্স ক্লাব অব পাবনার ২০২২ বর্ষের পালাবদল শুক্রবার (১০ জুন) সকাল ১০টায় পাবনা শহরের শালগাড়িয়া ঢাকা সড়কের হোটেল ড্রীম প্যালেস ইন্টারন্যাশনালের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়।

পালাবদল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এপেক্স বাংলাদেশের জাতীয় সভাপতি এপেক্সিয়ান ইলিয়াস জসীম। এ অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে আরও অংশগ্রহণ করেন ক্লাবের সহ-সভাপতি এপেক্সিয়ান মাহমুদুল হক সাবু, আইপিএনপি এপেক্সিয়ান নিজাম উদ্দিন পিন্টু, পিএনপি এপেক্সিয়ান খুরশিদুল আলম অরুন, ডিজি-৯ গভর্নর এপেক্সিয়ান তাজুল ইসলাম, ক্লাবের জাতীয় বোর্ডের এপেক্সিয়ানবৃন্দ, বিভিন্ন জেলা থেকে আগত এপেক্সিয়ানবৃন্দ ও পাবনা ক্লাবের এপেক্সিয়ানবৃন্দ।

পালাবদল অনুষ্ঠানে এপেক্সিয়ান এ্যাড. তৌফিক ইমাম খান ২০২২ বর্যের পাবনা ক্লাবের প্রেসিডেন্ট এপেক্সিয়ান তাহমিনা খানকে উত্তরীয় বেল পড়িয়ে দেন। এ সময় করতালির মধ্যে দিয়ে সকল এপেক্সিয়ানবৃন্দ নতুন দায়িত্বপ্রাপ্ত প্রেসিডেন্ট কে শুভেচ্ছা জানান মানবসেবায় এগিয়ে যাবার ব্যাপারে উৎসাহ প্রদান করেন।

জাতীয় সঙ্গীত পরিবেশন, পবিত্র কোরআন থেকে তেলোয়াত ও অন্যান্য ধর্মের বাণী পাঠসহ এপেক্সর আদর্শ পাঠের মধ্যে দিয়ে অনুষ্ঠানের শুরু করা হয়।

এছাড়াও ভাল কাজের স্বীকৃত সরুপ এপেক্সিয়ানবৃন্দের মাঝে পুরস্কার বিতরণ ও শুভেচ্ছা উপহার দেওয়া হয়। পরে ভ্রাম্যমান রিক্সা, অটো চালক ও নির্মাণ শ্রমিকদের মাঝে দুপরের খাবার বিতরণ করা হয়। মধ্যাহ্ন ভোজ শেষে মনোজ্ঞ সঙ্গীত পরিবেশনের মধ্যে দিয়ে অনুষ্ঠান সমাপ্ত করা হয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *