এপেক্স ক্লাব অব পাবনা’র সেবা কার্যক্রম ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

শেয়ার করুন

পাবনা প্রতিনিধি : সেবা, সুনাগরিকত্ব ও সৌহার্দ এই তিনটি প্রতিপাদ্য নিয়ে আন্তর্জাতিক সেচ্ছাসেবী সংগঠন এপেক্স ক্লাব অব পাবনার ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এছাড়াও ক্লাবটি নিম্ন আয়ের মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ও একটি ক্যান্সার রোগীর চিকিৎসায় নগদ আর্থিক সহযোগিতা প্রদান করে।

বুধবার (১২ এপ্রিল-২০২৩ খ্রি.) সন্ধ্যায় পাবনা শহরের স্কয়ার রোডের স্টার ডাইন রেস্টুরেন্টে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ. স. ম. আব্দুর রহিম পাকন।

এপেক্স ক্লাব অব পাবনার সভাপতি সানজিদা খাতুন’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিসিএস সাধারণ শিক্ষা সমিতি পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মুরাদ, জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এপেক্সিয়ান এ্যাড. তৌফিক ইমাম খান ও পাবনা ক্লাবের ফাউন্ডার এন্ড চাটার্ড প্রেসিডেন্ট এপেক্সিয়ান ডা: মঞ্জুর এলাহী।

এছাড়াও উপস্থিত ছিলেন ২০২৩ বর্ষের পাবনা ক্লাবের এক্সপানশন ডিরেক্টর এপেক্সিয়ান তাহমিনা খান, সেক্রেটারী এন্ড ডিএনএডিটর এপেক্সিয়ান মাহবুবুল আলম ফারুক, কোষাধ্যক এ্যাড. ফাহিমা সুলতানা রেখা, সার্ভিস ডিরেক্টর এপেক্সিয়ান আব্দুর রহমান সুমন, মেম্বারশীপ ডিরেক্টর এপেক্সিয়ান কামরুন্নাহার লুনা, ফেলোশীপ ডিরেক্টর এপেক্সিয়ান এহসানুল হাসান, ডিবেটিং ডিরেক্টর সাঈদ উল ইসলাম ও এপেক্সিয়ান আহসানুল হক।

পবিত্র কোরআন তেলেওয়াত, দাঁড়িয়ে সমবেত জাতীয় সঙ্গীত পরিবেশন, ক্লাবের আদর্শ ও ইভোকেশন পাঠের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়। এরপর ডিনার মিটিং এ বিভিন্ন বিষয় তুলে ধরে আলোচনায় অংশ নেন ক্লাবের নেতৃবৃন্দ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *