এসএসসিতে জান্নাতুল ফেরদৌস তিতলি পাবনা জেলায় প্রথম

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : ইমাম গাযযালী গার্লস স্কুল এন্ড কলেজ পাবনার কৃর্তি শিক্ষার্থী এবং সাহিত্য ও বিতর্ক ক্লাবের সেরা বিতার্কিক জান্নাতুল ফেরদৌস তিতলি পাবনা জেলায় মধ্যে সর্বোচ্চ ১২৭৩ নম্বর পেয়ে জিপিএ-৫ সহ প্রথম স্থান হওয়ার গৌরব অর্জন করেছে। শুক্রবার (২৮ জুলাই ২০২৩ খ্রি.) প্রকাশিত ফলাফলে এ তথ্য জানা গেছে।

তিতলির পিতা মো. জাহিদুর রহমান খান এবং মাতা বিলকিস পারভীনের নিবিড় পরিচর্যা এবং ইমাম গাযযালী গার্লস স্কুল এন্ড কলেজের সময়পোযোগী দিক নির্দেশনা ও নিয়মিত পাঠদানের মাধ্যমে এই গৌরবপূর্ণ ফলাফল অর্জিত হয়েছে। তার নিজ বাসভবন দিলালপুর মহল্লার প্রতিবেশি ও স্বজনেরা সাফল্যে অত্যান্ত খুশি।

অভিনন্দন জানিয়েছেন স্কুল এন্ড কলেজে পরিচালনা পরিষদ, অধ্যক্ষ সুরাইয়া সুলতানা, সাহিত্য ও বিতর্ক ক্লাব পাবনার সাধারণ সম্পাদক ও দৈনিক সিনসা সম্পাদক এস এম মাহবুব আলম এবং সাহিত্য ও বিতর্ক ক্লাব পাবনার সভাপতি ড. মো. মনছুর আলম সহ অনেকে।

উল্লেখ্য, এবারের এসএসসি পরীক্ষায় ইমাম গাযযালী গার্লস স্কুল এন্ড কলেজের পাশের হার ৯৭% ভাগ। মোট পরীক্ষার্থী ২৩১ জন এরমধ্যে পাশ করেছে ২২২ জন। A+=৬৮ জন, A=১১৮ জন, A-=৩২ জন, B=০৪ জন এবং অনুপস্থিত ০২ জন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *