ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে হারানোর ক্ষমতা কারও নেই—ডেপুটি স্পীকার

শেয়ার করুন

মজিবুল হক লাজুক : মাদক, সন্ত্রাস ও অপরাজনীতিকে রুখে দিতে সবাইকে মুক্তিযুদ্ধের চেতনায় জাগ্রত রাখতে হবে। আওয়ামী লীগের কর্মীরা জাগ্রত থাকলে কোন সংকটই দেশকে পেছনের দিকে নিয়ে যেতে পারবে না। এই এলাকার প্রতিটি ঘরকে আওয়ামী লীগের দূর্গ হিসেবে গড়ে তুলতে হবে। ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে হারানোর ক্ষমতা কারও নেই।

শনিবার (২২’অক্টোবর) সাঁথিয়া উপজেলাড কাশীনাথপুর কলেজ মাঠে কাশীনাথপুর ইউনিয়ন আওয়ামী লীগ শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে বাংলদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার এ্যাড. শামসুল হক টুকু এমপি এসব কথা বলেন।
শেখ হাসিনার ত্যাগ সম্পর্কে ডেপুটি স্পীকার বলেন, ৭৫ সালে পিতা-মাতাসহ পরিবারকে হারিয়ে ৬ বছর পর জীবনের ঝুকি নিয়ে দেশে ফিরেন। দেশে ফিরেই জনকল্যাণে পিতার অসমাপ্ত কাজ সমাপ্ত করার জন্য প্রতিজ্ঞা গ্রহণ করেন। শেখ হাসিনার জায়গায় অন্য কেউ হলে সে আজ পাগল হয়ে রাস্তায় রাস্তায় ঘুরত। অথচ কী এক মহিমায় বাঙালী জাতিকে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন তিনি। তাঁর নেতৃত্বে দেশ আজ বিশ্বে উন্নয়নের বিস্ময়। জাতির পিতা ও তাঁর পরিবারের নেতৃত্বই সারা বিশ্বে বাংলাদেশের পরিচয়কে উজ্জ্বল করে তুলেছে।

ডেপুটি স্পীকার আরো বলেন, আওয়ামী লীগের কর্মীদের কোন পদ-পদবী লাগে না। তারা জাতির পিতার আদর্শ-ভিত্তিক চিন্তা চেতনায় সমৃদ্ধ। আদর্শ নেতা কর্মীদের কখনো বিভ্রান্ত করা যায় না, তারা দলের জন্য নিবেদিত প্রাণ। স্বাধীনতার পর প্রতিটি সংকটেই তাঁরা দলের প্রয়োজনে পাশে ছিলেন। কর্মীদের ত্যাগের বিনিময়েই জাতির পিতার কন্যা শেখ হাসিনা মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত ও দারিদ্রমুক্ত একটি উন্নত, সমৃদ্ধশালী দেশ গঠনের কক্ষপথে রয়েছেন।

কাশিনাথপুর চেয়ারম্যান মীর মঞ্জুর ইলাহীর সভাপতিত্বে অনুষ্ঠানে সাঁথিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আবদুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, সাধারণ সম্পাদক মো. তপন হায়দার সান, বেড়া আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আসিফ শামস রঞ্জন, মো. হাসান আলী খান, সাথিয়ার পৌর মেয়র মাহবুবুল আলম বাচ্চু, মোঃ রবিউল করিম হিরু, নজরুল ইসলাম, আব্দুল মালেক বাবলু, সাখাওয়াত হোসেন সাজ্জাদ, এস এম আলমগীর হোসেন, শ্রীকার্তিক সাহা বক্তব্য রাখেন।

সম্মেলন শেষে মীর মঞ্জুর ইলাহীকে সভাপতি ও কুদ্দুসকে সম্পাদক কাশিনাথপুর ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি ঘোষণা করা হয়। এ সময় বেড়া-সাঁথিয়ার স্থানীয় আওয়ামী নেতৃবৃন্দ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *