কর্মহীন যুবকদের মাঝে পাবনা জেলা পরিষদের অটোবাইক বিতরণ

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : পাবনা জেলা পরিষদের উদ্যোগে আত্মকর্মসংস্থানের লক্ষ্যে জেলার কর্মহীন যুবকদের মাঝে ট্রাইহুইল অটোবাইক বিতরণ করা হয়।

শুক্রবার (৩১ মে ২০২৪ খ্রি.) সন্ধ্যায় বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বকুল স্বাধীনতা চত্বরে অটোবাইক বিতরণ অনুষ্ঠানে অটোবাইকের চাবি হস্তান্তর করেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি।

পাবনা জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ. স. ম. আব্দুর রহিম পাকনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য গালিবুর রহমান শরীফ। পাবনা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোহাম্মদ অতুল মন্ডলের সঞ্চালনায় আমন্ত্রিত অতিথির বক্তব্য দেন নরসিংদী জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মনির হোসেন ভূইয়া, মেহেরপুর জেলা পরিষদ চেয়ারম্যান মহাঃ আব্দুস সালাম ও নারায়নগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান জনাব চন্দন শীল।

অনুষ্ঠানে জেলার ১২ জন যুবক এবং একটি প্রতিবন্ধী স্কুলে মোট ৩৩লক্ষ ৫০ হাজার টাকা মুল্যের ১৩টি অটোবাইক বিতরণ করা হয়। পবিত্র কোরআন তেলেয়াত ও গীতা পাঠের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়। এরপর জাতীয় সংগীত পরিবেশন উপস্থিত সবাই দাড়িয়ে সম্মান প্রদর্শন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপর পদোন্নতিপ্রাপ্ত) মো. মাসুদ আলম, ঈশ্বরদী উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার, সাঁথিয়া উপজেলা পরিষদের নবনির্বচিত চেয়ারম্যান সোহেল রানা খোকন, জেলা পরিষদের সদস্যবৃন্দ, গণমাধ্যমকর্মি ও বিভিন্ন পার্যায়ের রাজনৈতিক নেতৃবৃন্দ এবং জেলা পরিষদের অন্যান্য কর্মকর্তা-কর্মচারি।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *