ক্রিড়া প্রতিযোগিতায় পুরস্কার বিতরণ করেন জেলা পরিষদ চেয়ারম্যান

শেয়ার করুন

পাবনা প্রতিনিধি : পাবনায় বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ.স. ম. আব্দুর রহিম পাকন। তিনি বলেন শিক্ষার্থীদের মেধা বিকাশে খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চার কোন বিকল্প নেই।

বৃহস্পতিবার (২’ মার্চ-২০২৩ খ্রি.) দুপুরে পাবনা আটঘরিয়া উপজেলার ইশারত আলী উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো. ইশারত আলী’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের প্রফেসর ড. হাসিবুর রহমান, আটঘরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মাকসুদা আক্তার মাসু, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস এম শাহজান আলী ও থানার অফিসার ইনচার্জ মো. আনোয়ার হোসেন। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন প্রধান শিক্ষক সাইদুল ইসলাম।

একই দিন বিকেলে সদর উপজেলার রাজাপুর উত্তরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ.স. ম. আব্দুর রহিম পাকন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিদ্যালয় দুটির শিক্ষকবৃন্দ, স্থানীয় আওয়ামী অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষার্থীদের অভিভাবক, শিক্ষার্থী ও স্থানীয়রা।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *