চঞ্চল চৌধুরী’র পিতা স্বর্গীয় শ্রী রাধাগোবিন্দ চৌধুরীর শ্রাদ্ধ ও পরলৌকিক ক্রিয়া সুসম্পন্ন

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥ জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নাট্যশিল্পী ও চলচ্চিত্র অভিনেতা চঞ্চল চৌধুরী’র পিতা স্বর্গীয় শ্রী রাধাগোবিন্দ চৌধুরীর আদ্যকৃত্য শ্রাদ্ধ, পরলৌকিক ক্রিয়া ও অতিথি আপ্যায়ন সুসম্পন্ন হয়।

আদ্যকৃত্য শ্রাদ্ধ ও পরলৌকিক ক্রিয়া’য় শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন মাছরাঙা টেলিভিশন ও স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড’র ব্যবস্থাপনা পরিচালক বীর মুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু ও পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ.স.ম. আব্দুর রহিম পাকন।

বুধবার (১১ জানুয়ারি ২০২৩ খ্রি.) পাবনা সুজানগর উপজেলায় নাজিরগঞ্জের কামারহাট গ্রামের নিজ বাসভবনে শ্রাদ্ধ ও পরলৌকিক ক্রিয়ায় উপস্থিত ছিলেন একুশে পদক ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক প্রযোজক ও নাট্যকার মামুনুর রশিদ, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ পাবনা জেলা কমান্ডের সাবেক কমান্ডার ও রাজশাহী বিভাগীয় ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিব, চলচ্চিত্র ও নাট্যশিল্পী বৃন্দাবন দাস, আব্দুল হান্নান শেলী, আহসান হাবিব মিঠু, জেলা কৃষকলীগের সহ-সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, এশিয়ান টিভির স্টাফ রিপোর্টার শফিক আল কামাল, নাজিরগঞ্জ ইউপি চেয়ারম্যান মশিউর রহমান, ঢাকা থেকে আগত চলচ্চিত্র ও নাট্যশিল্পী সহ অনেকে।

এছাড়াও স্বর্গীয় শ্রী রাধাগোবিন্দ চৌধুরীর বিদেহী আত্মার উর্দ্ধগতি ও মঙ্গল কামনায় চঞ্চল চৌধুরীর মাতা নমিতা চৌধুরী’র প্রতি গভীর সমবেদনা জানান বীর মুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু ও বীর মুক্তিযোদ্ধা আ.স.ম. আব্দুর রহিম পাকন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *