চাঁদা না দেয়ায় সাঁথিয়ায় শিক্ষককে পিটিয়ে আহত

শেয়ার করুন

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি : পাবনার সাঁথিয়ায় পহেলা বৈশাখের উপলক্ষকে কেন্দ্র করে চাঁদা না দেয়ায় প্রধান শিক্ষককে ক্লাস চলাকালীন সময়ে শে্িরণকক্ষে ঢুকে পিটিয়ে রক্তাক্ত করে হাসপাতালে পাঠিয়েছে প্রতিপক্ষ। পৌরসভাধীন পুঁটিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় বিদ্যালয়ে এ ঘটনা ঘটেছে। আহত প্রধান শিক্ষক একেএম জহুরুল হককে তার সহকারীরা সাঁথিয়া হাসপাতালে ভর্তি করেন।
হাসপাতালে চিকিৎসারত প্রধান শিক্ষক জানান, দীর্ঘদিন পুঁটিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে প্রধান শিক্ষক একেএম জহুরুল হকের সাথে পার্শবর্তী নজরুল ইসলামের ছেলে শফিকুল ইসলাম কালুর বিরোধ চলে আসছিল। এরই জেরে সম্প্রতি ১লা বৈশাখে কালু ওই প্রধান শিক্ষকের নিকট চাঁদা দাবি করলে তিনি তা দিতে অপরাগতা প্রকাশ করেন। এতে ক্ষিপ্ত হয়ে কালু শনিবার (১৬ এপ্রিল) দুপুরে তৃতীয় শ্রেণির ক্লাস চলাকালীন সময় জোর করে শ্রেণিকক্ষে ঢুকে প্রধান শিক্ষককে পিটিয়ে রক্তাক্ত করে চলে যায়। পরে অন্যান্য শিক্ষকেরা তাকে উদ্ধার করে সাঁথিয়া হাসপাতালে ভর্তি করেন। এ ব্যাপারে সাঁথিয়া থানায় সাধারণ ডায়েরি করা হয়।

উপজেলা প্রাথমকি শিক্ষা কর্মকর্তা হেলাল উদ্দিন বলেন, পাঠদানের সময় শ্রেণিকক্ষে ঢুকে ন্যাক্কারজনক এ হামলার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

সাঁথিয়া থানা অফিসার ইনচার্জ আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম এ ব্যাপারে বলেন, তদন্ত সাপেক্ষে আইানানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *