চাটমোহরে দিন দুপুরে বসত বাড়িতে তালা ভেঙ্গে ১২ লক্ষাধিক টাকা চুরি

শেয়ার করুন

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনা চাটমোহরে দিন দুপুরে বসত বাড়িতে তালা ভেঙ্গে চুরির ঘটনা ঘটেছে। সূত্রে জানা যায়, পৌর এলাকায় কিছুদিন যাবত একটি সঙ্ঘবদ্ধ চোর চক্র দিন দুপুরে লোকসহগম কম এমন এলাকায় বসত বাড়িতে চুরি করে আসছে। অনেক পরিবারকে সর্বশান্ত করছে নিয়ে যাচ্ছে স্বর্ণালংকার, নগদ টাকা ও বিভিন্ন মালামাল।

সোমবার (১৯ জুন) বেলা সাড়ে ১১টায় চুরি হয় পৌরসভা ৩নং ওয়ার্ডের বালুচর মহল্লার সোবাহান মিস্ত্রীর বাড়িতে। আধুনিক যন্ত্রের মাধ্যমে চোরচক্র তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে নগদ দুই লাখ টাকা, ১২ ভরি স্বর্ণের গহনাসহ মোট ১২ লক্ষাধিক টাকার মালামাল চুরি হয়।

চুড়ি যাওয়া বাড়ির সত্ত্বাধিকারী সোবাহান মিস্ত্রীর বড় ছেলে একটি প্রাভেট ব্যাংকে চাকুরী করেন। তিনি বলেন আমাদের বাসার তৃতীয় তলায় পরিবারসহ থাকি। আমার স্ত্রী গৃহিনী ও আমি একটি প্রাভেট ব্যাংকে চাকুরি করি। প্রতিদিনের মতো সকালে আমি বাসা থেকে বের হয়ে যাই। আমার তৃতীয় তলার ইউনিটে গ্রীলের তালা কেটে চোরচক্র ঘরে ঢুকে সব কিছু তছনছ করে টাকা ও গহনাগুলো নিয়ে গেছে। এ সময় ঘরের নগদ দুই লাখ টাকা, স্বর্ণের ১২ ভরির গহনাসহ মোট ১২ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে চোরচক্র। এ সকল চুরি বন্ধে স্থানীয় প্রশাসন আইন-শৃঙ্খলা বাহিনীর নিকট প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন চাটমোহর পৌরবাসী।

চাটমোহর থানা অফিসার ইনচার্জ সেলিম রেজা বলেন, সোবাহান মিস্ত্রীর বাড়েতে চুরির ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে, লিখিত অভিযোগ এখনও পাইনি। অভিযোগ পেলে বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *