জনপ্রতিনিধি ও ইউপি চেয়ারম্যানদের সঙ্গে বীর মুক্তিযোদ্ধা পাকনের মতবিনিময়

শেয়ার করুন

পাবনা প্রতিনিধি : আসন্ন পাবনা জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী হিসেবে জনপ্রতিনিধি ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের সঙ্গে মতবিনিময় করেছেন বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকন।

রবিবার (১৮ ’সেপ্টেম্বর) ২০২২ খ্রি. বিকেল থেকে রাত পর্যন্ত তিনি স্ব-শরীরে উপস্থিত হয়ে সৌজন্য মতবিনিময় করেন পাবনা-৩ (চাটমোহর-ভাঙ্গুড়া-ফরিদপুর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মকবুল হোসেনের সঙ্গে।

এরপর বীর মুক্তিযোদ্ধা পাকন ভাঙ্গুড়া উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে উপস্থিত হয়ে মতবিনিময় করেন ভাঙ্গুড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. বাকী বিল্লাহ, ভাঙ্গুড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি লোকমান হোসেন, ভাঙ্গুড়া উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আজিদা পারভীন পাখি, মন্ডুতোষ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফছার আলী ও দিলপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হান্নান সহ স্থানীয় নেতৃবৃন্দের সঙ্গে।

এ সময় সেক্টর কমান্ডারস্ ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ ভাঙ্গুড়া উপজেলা শাখার নেতৃবৃন্দ বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকনকে ফুল দিয়ে বরণ করে নেন।

বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন, আমি তাঁর প্রতি চির কৃতজ্ঞ এবং ধন্যবাদ জানাই। নির্বাচনে বিপুল ভোটে বিজয়লাভ করে জননেত্রীকে উপহার দিব এজন্য সবার নিকট আন্তরিক সহযোগিতা প্রত্যাশা করেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *