জনপ্রতিনিধি ও ইউপি চেয়ারম্যানদের সঙ্গে বীর মুক্তিযোদ্ধা পাকনের মতবিনিময়

শেয়ার করুন

নিজস্ব প্রতিনিধি : আসন্ন পাবনা জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী হিসেবে জনপ্রতিনিধি এবং বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের সঙ্গে মতবিনিময় করেছেন বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকন।

মঙ্গলবার (২০’সেপ্টেম্বর) ২০২২ খ্রি. তিনি স্ব-শরীরে উপস্থিত হয়ে মতবিনিময় করেন ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের সভাপতি নায়েব আলী বিশ্বাস ও সাধারণ সম্পাদক এবং ঈশ্বরদীর সাবেক পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, আটঘরিয়া পৌরসভার মেয়র মো. শহিদুল ইসলাম (রতন) এবং লক্ষীকুন্ডা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনিস-উর-রহমান (শরীফ)’র সঙ্গে। এ সময় জনপ্রতিনিধি এবং বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকন-কে নির্বাচনে জয়লাভ করতে সব রকম সহযোগিতার আশাবাদ ব্যক্ত করেন।
এছাড়াও তিনি সৌজন্য সাক্ষাত করেন সাবেক ভূমীমন্ত্রী ও পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের সাবেক সংসদ সদস্য মরহুম শামসুর রহমান শরীপ ডিলু’র স্ত্রীর সঙ্গে।

বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন, আমি তাঁর প্রতি চির কৃতজ্ঞ এবং ধন্যবাদ জানাই। নির্বাচনে বিপুল ভোটে বিজয়লাভ করে জননেত্রীকে উপহার দিব এজন্য সবার নিকট আন্তরিক সহযোগিতা প্রত্যাশা করেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *