জেলা পরিষদ নির্বাচনে পাবনায় মনোনয়নপত্র বাছাই

শেয়ার করুন

শহর প্রতিনিধি : আসন্ন জেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র বাছাই কার্যক্রম রিটানিং অফিসারের কার্যালয় পাবনা জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

রবিবার (১৮’ সেপ্টেম্বর) বেলা সোয়া ১১টায় বাছাই কার্যক্রম জেলা রিটার্নিং অফিসার ও পাবনার জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন, জেলা সিনিয়র নির্বাচন অফিসার মাহবুবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আফরোজা আক্তার এবং ডিআইও-১ আশরাফুজ্জামান পুঙ্খনাপুঙ্খভাবে যাচাই বাছাই করেন। বাছাইয়ে বাদ পড়েছে ১০ পুরুষ সদস্য পদপ্রার্থী ও ৩ জন সংরক্ষিত নারী সদস্য পদপ্রার্থী।

বৈধ ঘোষণা করা হয় আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকন এবং একই দলের বিদ্রোহী প্রার্থী মো. কামিল হোসেনের মনোনয়নপত্র।

রিটার্নিং অফিসার জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন বলেন, জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ২জন, সাধারন সদস্য পদে ৪৩ জন এবং সংরক্ষিত নারী আসনে ৮ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ বলে ঘোষণা দেয়া হয়।
আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়েছেন আমি কৃতজ্ঞ। আমি জননেত্রীর প্রতি শ্রদ্ধা রেখে বিপুল ভোটে বিজয়লাভ করে নেত্রীকে উপহার দিব ইনশাআল্লাহ। “জয় বাংলা, জয় বঙ্গবন্ধু”।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *