ডেপুুটি স্পিকার নির্বাচিত হওয়ায় বেড়ায় শামসুল হক টুকু সংবর্ধিত

শেয়ার করুন

বেড়া (পাবনা) প্রতিনিধি : ডেপুুটি স্পিকার নির্বাচিত হওয়ায় পাবনা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. শামসুল হক টুকুকে গণসংবর্ধনা দেওয়া হয়। বৃহস্পতিবার (১৫’সেপ্টেম্বর) বিকেলে বেড়া ও সাঁথিয়া উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বেড়া সরকারি কলেজ মাঠে এ্যাড. শামসুল হক টুকুর নির্বাচনী এলাকার দুটি উপজেলার সর্বন্তরের জনসাধারণের পক্ষ থেকে তাঁকে এ সংবর্ধনা দেওয়া হয়।

বিকাল পাঁচটায় বেড়া কলেজ মাঠে অনুষ্ঠিত সংবর্ধনায় বেড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদের সঞ্চালনায় সভাপতিত্ব করেন সাঁথিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাঁিথয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আল-মাহমুদ দোলো। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বেড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বেড়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট আসিফ শামস রঞ্জন। পাবনা জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আ. স. ম আব্দুর রহিম পাকন সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা সংসদ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, শ্রমজীবী সংগঠন, বেসরকারি সংস্থা, আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনসহ নানা শ্রেণি-পেশার মানুষ ফুলের তোড়া দিয়ে নব-নির্বাচিত ডেপুটি স্পিকার শামসুল হক টুকুকে সংবর্ধনা জানান।

সংবর্ধনা অনুষ্ঠানে শামসুল হক টুকু বলেন, তিনি তাঁর ওপর অর্পিত দায়িত্ব নিষ্ঠার সঙ্গে পালন করবেন। তাঁকে এই পদে নির্বাচিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তিনি আন্তরিক ধন্যবাদ জানান।

এর আগে অ্যাডভোকেট শামসুল হক টুকু ঢাকা থেকে সড়ক পথে প্রথমে আরিচায় ও পরে সেখান থেকে ফেরিতে দুপুর তিনটায় বেড়া উপজেলার কাজীরহাটে পৌঁছান। সেখানেও হাজারো মানুষ সমবেত হয়ে তাঁকে বরণ করে নেন।

উল্লেখ্য গত ২৮ আগস্ট নতুন ডেপুটি স্পিকার হিসেবে অ্যাডভোকটে শামসুল হক টুকু শপথ গ্রহণ করেন। শপথ গ্রহণের পর প্রথম তিনি তাঁর নির্বাচনী এলাকা (পাবনা-১) পাবনার বেড়া ও সাঁথিয়া উপজেলায় আসেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *