ডেপুুটি স্পিকার শামসুল হক টুকু-কে পাবনা বেড়ায় সংবর্ধনা প্রদান

শেয়ার করুন

পাবনা প্রতিনিধি : ডেপুুটি স্পিকার নির্বাচিত হওয়ায় পাবনা-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. শামসুল হক টুকুকে পাবনা বেড়ায় সংবর্ধনা দেওয়া হয়।

সোমবার (১৯’সেপ্টেম্বর) বিকেলে বেড়া উপজেলার নির্বাচিত সকল জনপ্রতিনিধিদের উদ্যোগে বেড়া পৌর অডিটরিয়ামে তাঁর নিজ জন্মস্থান এবং নির্বাচনী এলাকায় তাঁকে এই সংবর্ধনা দেওয়া হয়।

বেড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বেড়া পৌর মেয়র অ্যাড. আসিফ শামস্ রঞ্জনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন পাবনা জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আ. স. ম আব্দুর রহিম পাকন ও বেড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রেজাউল হক বাবু।

এ সময় জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়েছেন আমি কৃতজ্ঞ। আমি বেড়া উপজেলা পরিষদ, পৌরসভা ও ইউনিয়ন পরিষদের সকল নির্বাচিত জনপ্রতিনিধিদের নিকট সহযোগিতা ও দোয়া প্রত্যাশা করছি। জননেত্রীর প্রতি শ্রদ্ধা রেখে বিপুল ভোটে বিজয়লাভ করে নেত্রীকে উপহার দিব ইনশাআল্লাহ। “জয় বাংলা, জয় বঙ্গবন্ধু”।

বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. শামসুল হক টুকু ভালবাসায় সিক্ত আবেগ আপ্লুত হয়ে উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উন্নয়নের ধারা অব্যহত রাখতে আমার উপর অর্পিত দায়িত্ব মর্যাদার সাথে পালন করবো। সেই সাথে আমাকে যারা সংবর্ধনা দিয়ে সম্মানিত করেছেন তাদের প্রতি অশেষ ধন্যাবদ ও কৃতজ্ঞতা জানাই। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

সংবর্ধনা অনুষ্ঠানে বেড়া উপজেলা পরিষদ, পৌরসভা ও ইউনিয়ন পরিষদের সকল নির্বাচিত জনপ্রতিনিধি, রাজনৈতি নেতৃবৃন্দ, সুধীজন ও স্থানীয়রা উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *