ঢাবিতে নিউক্লিয়ার ইন্জিনিয়ারিং-এ পাবনার ছেলে রাইনাদ খান সর্বোচ্চ নম্বর পেয়ে উত্তীর্ণ

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : পাবনার ছেলে এইচ. রাইনাদ খান রোহান ঢাকা বিশ্ববিদ্যালয়ের নিউক্লিয়ার ইন্জিনিয়ারিং ডিপার্টমেন্ট হতে বি. এসসি অনার্স পরীক্ষায় রেকর্ড নম্বর ( বিভাগে এ যাবত কালের সর্ব্বোচ্চ নম্বর) পেয়ে ১ম শ্রেণীতে ১ম হয়ে উত্তীর্ণ হওয়ার গৌরব অর্জন করেছে। সে স্কয়ার স্কুল ও নটরডেম কলেজের শিক্ষার্থী ছিল।

রোহানের কৃতিত্বপূর্ণ সাফল্যের জন্য অভিনন্দন জানিয়েছেন স্কয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেড ম্যানেজিং ডিরেক্টর তপন চৌধুরী, স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড ও স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড ম্যানেজিং ডিরেক্টর অঞ্জন চৌধুরী পিন্টু, স্কয়ার স্কুল এন্ড কলেজ প্রিন্সিপ্যাল শাহনাজ সুলতানা খতিব সহ স্কয়ার গ্রুপের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

রোহান এবং স্কয়ার স্কুলকে বিশেষভাবে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রীর বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ বিষয়ক উপদেষ্টা (মন্ত্রী) ড. তৌফিক-ই-ইলাহী চৌধুরী, বীর বিক্রম, পি এইচ ডি।

রোহানের বাবা আব্দুল হালিম খান স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড পাবনায় সহকারী মহাব্যবস্থাপক (এজিএম) উৎপাদন হিসেবে চাকরি করেন। তার পৈত্রিক বাড়ি সুজানগর উপজেলা আহম্মাদপুর। রোহান লেখাপড়া শেষ করে দেশ ও মানুষরে কল্যাণে নিষ্ঠার সাথে কাজ করবে এমন প্রত্যাশায় দোয়া চেয়েছেন পরিবার ও স্বজনেরা।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *