দীর্ঘ ৭ বছর পর জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে নেতা কর্মিদের আশা আকঙ্খার প্রতিফলন

শেয়ার করুন

স্টাফ রির্পোটার : পাবনায় দীর্ঘ ৭ বছর পর জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে নেতা কর্মিদের আশা আকঙ্খার প্রতিফলন ঘটেছে। দলের ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল রহিম লাল কে সভাপতি গোলাম ফারুক প্রিন্স এমপিকে পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত ঘোষণা করা হয়। শনিবার দুপুরে পাবনা পুলিশ লাইনস মাঠে সম্মেলন শেষে এই নেতৃত্বের নাম ঘোষণা করেন দলের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান।

আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান ত্রি-বার্ষিক সম্মেলনে নেতা কর্মিদের বলেছেন, সংবিধান অনুযায়ী আগামী সংসদ নির্বাচন হবে নিরপেক্ষ নির্বাচন কমিশনের অধীনে। বাংলাদেশে নিরপেক্ষ তত্ত¡াবধায়ক সরকারের অধীনে আর কোন নির্বাচন হবে না। অন্ধকারের পথ ধরে ক্ষমতায় আরোহন করা আর সম্ভব নয়।
শনিবার দুপুরে পাবনা জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
এর আগে ভার্চুযালে যুক্ত হয়ে আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আওয়ামীলীগ তথা শেখ হাসিনার উন্নয়ন রুখে দিতে দেশে-বিদেশে শত্রæতা আর ষড়যন্ত্র চলছে। আর ষড়যন্ত্রকারীদের রুখে দিতে হবে নিজেদের রাজনৈতিক ও সাংগঠনিক দক্ষতা দিয়ে।
পাবনা পুলিশ লাইনস মাঠে আয়োজিত সম্মেলনে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য রাজশাহী মেয়র খায়রুজ্জামান লিটন, তথ্য ও সম্প্রসার মন্ত্রী ড. হাসান মাহমুদ, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন সহ কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ বক্তব্য দেন। দুপুরে জাতীয় সঙ্গীতের সুরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের উদ্বোধন করেন নেতৃবৃন্দ।
সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সর্বসম্মতিতে দলের সিনিয়র সহসভাপতি রেজাউল রহিম লালকে সভাপতি ও গোলাম ফারুক প্রিন্সকে পুনরায় সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *