দৈনিক সিনসা’র উদ্যোগে কুরআন বিতরণ

শেয়ার করুন

নিজস্ব প্রতিনিধি : দৈনিক সিনসার উদ্যোগে পাবনায় বিভিন্ন প্রতিষ্ঠানে কোরআন শরীফ বিতরণ করা হয়।

শনিবার (১০ জুন- ২০২৩ খ্রি.) বেলা ১১ টায় দৈনিক সিনসা কার্যালয়ে কোরআন শরীফ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন পাবনা জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি মেহাম্মাদ রেজাউল রহিম লাল। তিনি বলেন, সব কাজের চেয়ে উত্তম কাজ হলো কোরআন পড়া এবং তা বিতরণ করা। পাবনার উন্নয়নে আর বাঁধা নেই। ইতোমধ্যে পাবনার কৃতি সন্তান বীর মুক্তিযাদ্ধা মো. সাহাবুদ্দিন রাষ্ট্রপতি হয়েছেন। পাবনার আরেক কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট শামসুর হক টুকু ডেপুটি স্পীকারের পদে দায়িত্বরত আছেন। ইতোমধ্যে পাবনা থেকে ঢাকা যাওয়া আসার জন্য দু‘টি ট্রেনের ব্যবস্থা করেছেন মহামান্য রাস্ট্রপতি। পাবনার ঐতিহ্যবাহী ইছামতি নদী পুনরুজ্জীবিত করণে মেঘা প্রজেক্ট হচ্ছে যা সেনাবাহিনীর মাধ্যমে করার জন্য পাবনাবাসীর পক্ষ থেকে মহামান্য রাস্ট্রপতিকে জানানো হয়েছে। পাবনা মেডিকেল কলেজ ক্যাম্পাসে ৫০০ শয্যা বিশিষ্ট হাসপাতাল চালুতে আর কোন বাধা নেই। উন্নয়নের কথা মাথায় রেখে আগামী দিনগুলো পাবনাবসীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
রানা গ্রুপের চেয়ারম্যান রুহুল আমিন বিশ্বাস রানা’র সভাপতিত্বে এবং দৈনিক সিনসা সম্পাদক এস এম মাহবুব আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন ইমাম গাযযালী গালর্স স্কুল ও কলেজের অধ্যক্ষ সুরাইয়া সুলতানা, বিশিষ্ট কবি, গীতিকার মোঃ আলতাফ হোসেন এবং এমএস ল্যবরেটরিজের ব্যাবস্থাপনা পরিচালক মাহবুবুল আলম ফারুক।

অন্যান্যদের মাঝে শুভেচ্ছা বক্তব্য দেন, টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ননটেক বিভাগের বিভাগীয় প্রধান আলী আকবর মিঞা রাজু, মুক্তদৃষ্টি সাহিত্য ও সংস্কৃতি পরিষদের সভাপতি শফিক আল কামাল, প্রতিবন্ধী উন্নয়ন সংগঠনের সভাপতি রমজান আলী, বিং হিউম্যান পাবনার সভাপতি শোইআব আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দ্যা ডেইলি মর্নিং টাচের সম্পাদক এমজি বিপ্লব চৌধুরী, সিএনএফ টিভির চেয়ারম্যান খালেদ আহমেদ, বিং হিউম্যান বাংলাদেশের সাধারণ সম্পাদক সাদ আহমেদ প্রমুখ। অনুষ্ঠানে ৫টি প্রতিষ্ঠানকে ১০ টি করে মোট ৫০ টি কোরআন শরীফ প্রদান করা হয়। দেশ ও জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করেন মাও. নাইমুল ইসলাম।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *