পদ্মা সেতু উদ্বোধনে ষড়যন্ত্র করছে বিএনপি—সাঁথিয়ায় শামসুল হক টুকু এমপি

শেয়ার করুন

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি : সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ্যাড. শামসুল হক টুকু এমপি বলেছেন, পদ্মা সেতু যাতে আওয়ামীলীগ সরকার উদ্বোধন করতে না পারে সেজন্য বিএনপি নানা মুখি ষড়যন্ত্র করছে। পদ্মা সেতুর উদ্বোধনকে কেন্দ্র করে বিএনপি দেশের মধ্যে বিশৃংখলা সৃষ্টির পাঁয়তারা করছে। ক্ষেতুপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি জয়নুল আবেদীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুনসুর আলম পিন্চুর সঞ্চালনায় শুক্রবার (১৭’জুন) বিকেলে পাবনার সাঁথিয়ায় ক্ষেতুপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আগামী নির্বাচনকে সামনে রেখে বিএনপি স্লোগান দেন ৭৫ এর হাতিয়ার গর্জে উঠুক আরেক বার। আর আওয়ামীলীগের স্লোগান হবে ৭১ এর হাতিয়ার গর্জে উঠুক আরেকবার। ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধন করেন সাঁথিয়া উপজেলা আ’লীগের সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার। এ সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পাবনা জেলা আ’লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক বেলায়েত আলী বিল্লু, সাঁথিয়া উপজেলা আ’ লীগের সহ-সভাপতি হাসান আলী খান, রবিউল করিম হিরু, কার্তিক চন্দ্র সাহা, এসএম আলমগীর হোসেন, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক তপন হায়দার সান, বেড়া পৌর মেয়র আসিফ শামস রঞ্জন, সাঁথিয়া পৌর সভার মেয়র মাহবুবুল আলম বাচ্চু, উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন সাজ্জাদ, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, তথ্য ও গবেষনা সম্পাদক আমজাদ হোসেন, শিক্ষা বিষয়ক সম্পাদক মজিবুর রহমান ও সহপ্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম শফি প্রমূখ।

দ্বিতীয় অধিবেশনে জয়নুল আবেদীনকে সভাপতি ও মুনসুর আলম পিনচুকে সাধারণ সম্পাদক করে ক্ষেতুপাড়া ইউনিয়ন আ’লীগের কমিটি ঘোষণা করা হয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *